সর্বশেষ

পোষা বিড়ালকে বাঁচাতে মর্মান্তিক মৃত্যু মালিকের

cat-pickynews24

হারানো পোষা বিড়ালকে উদ্ধার করতে গিয়ে মর্মান্তিক ঘটনা। মালকিনকে দেখতে পেয়েই এক কার্নিশ থেকে অন্য কার্নিশে লাফিয়ে চলে গিয়েছিল বিড়াল। তার পিছু পিছু লাফাতে যেতেই পা পিছলে গিয়েছিল। নীচে পড়তেই সব শেষ।

সোমবার সকালে ভারী কিছু মাটিতে পড়ার আওয়াজ পেতেই ছুটে এসেছিলেন লেক অ্যাভিনিউয়ের একটি বহুতল আবাসনের বাসিন্দারা। তখনই তাঁরা দেখতে পান, বছর ছত্রিশের এক মহিলা পড়ে রয়েছেন, তাঁর মুখ মাথা ফেটে রক্ত বেরোচ্ছে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

জানা গেছে, আদতে শরৎ বোস রোডের বাসিন্দা ওই মহিলা ও তাঁর মা কয়েক মাস আগে ওই আবাসনের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতে শুরু করেছিলেন। তাঁদের অনেকগুলি পোষ্য বিড়াল ছিল। রবিবার বিকেল থেকেই একটি বিড়ালকে খুঁজে পাচ্ছিলেন না মহিলা। পরে দেখা যায়, সেটি কার্নিশে বসে আছে। তাকে উদ্ধার করার জন্য ৮ তলার ছাদে যান মহিলা। তারপর লাফ দিয়ে নামেন কার্নিশে। তাঁকে দেখতে পেয়েই বিড়ালটি লাফ মেরে পাশের কার্নিশে চলে যায়। তাকে উদ্ধার করতে সেই কার্নিশে লাফ দিতে গিয়েই পা পীছলে নীচে পড়ে যান ওই মহিলা।

স্থানীয়রা জানিয়েছেন, পোষাদের খুব ভালোবাসতেন অঞ্জনা। তাদের প্রতি খুব যত্নশীল ছিলেন। কিন্তু সেই পোষ্যপ্রেম তাঁর মৃত্যুর কারণ হবে তা মেনে নিতে পারছেন না কেউ।

ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। উদ্ধার করা হয়েছে বিড়ালটিকেও।

অভিজ্ঞরা জানাচ্ছেন, এই ধরণের পরিস্থিতিতে দমকলকে খবর দেওয়া যেতে পারে। কিন্তু প্রশিক্ষণ ও উপযুক্ত যন্ত্রপাতি না থাকলে নিজে ঝুঁকি নিয়ে পোষ্যকে উদ্ধার করতে যাওয়া যে কোনও সময় প্রাণঘাতী হতে পারে।

Related posts

‘RAB’ যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের সৃষ্টি: পররাষ্ট্রমন্ত্রী

Megh Bristy

জায়েদ খানকে উপহার দিল ইমামদের সংগঠন

Samar Khan

ফ্রিল্যান্সারদের আয় এর ওপর ১০ শতাংশ উৎসে কর আদায়ে কড়া নির্দেশনা

Rishita Rupa

Leave a Comment