খেলা

আর্জেন্টিনা ছেড়ে কোথায় যাচ্ছেন কোচ স্কালোনি

scaloni-pickynews24
তাহলে কি গুঞ্জনটাই সত্যি হতে যাচ্ছে?

ব্রাজিলের বিপক্ষে ম্যাচের পরেই চারদিকে ছড়িয়ে পড়ে, আর্জেন্টিনার দায়িত্ব ছাড়ছেন লিওনেল স্কালোনি। বিশ্বকাপ বাছাইয়ে চিরপ্রতিদ্বন্দ্বীদের মাঠে খেলতে গিয়ে ১–০ গোলের জয়ের পর সংবাদ সম্মেলনে আর্জেন্টিনার দায়িত্ব ছাড়ার ইঙ্গিত দেন বিশ্বকাপজয়ী স্কালোনি।

এই গুঞ্জন শেষ না হতেই শোনা যাচ্ছে, স্প্যানিশ জায়ান্ট রেয়াল মাদ্রিদের ডাগআউটে দেখা যাবে ৪৫ বছর বয়সী এই আর্জেন্টাইনকে।

আর্জেন্টিনার ফুটবল বিষয়ক সংবাদমাধ্যম দবলে আমারিয়া জানিয়েছে, এরই মধ্যে স্কালোনির সঙ্গে প্রাথমিক আলোচনা শুরু করে দিয়েছে মাদ্রিদ। বর্তমানে স্প্যানিশ ক্লাবটির ডাগ আউট সামলাচ্ছেন কার্লো আনচেলত্তি।

আনচেলত্তির সঙ্গে মাদ্রিদের চুক্তি এই মৌসুমের শেষ পর্যন্ত। গত মৌসুমের পর থেকেই শোনা যাচ্ছে বর্তমান চুক্তির মেয়াদ আর বাড়াবেন না এই ইতালিয়ান। মেয়াদ শেষেই ব্রাজিলের দায়িত্ব নিতে যাচ্ছেন তিনি। ব্রাজিলের ফেডারেশন এ ব্যাপারে নিজেদের অবস্থান জানালেও মাদ্রিদের পক্ষ থেকে এখনো এ ব্যাপারে আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেওয়া হয়নি।

আর্জেন্টিনার সংবাদমাধ্যমগুলো দাবি করছে, আনচেলত্তির জায়গাটাই স্কালোনিকে দিতে চাইছে মাদ্রিদ। এরই মধ্যে প্রাথমিক যোগাযোগ হয়ে গেছে। আর্জেন্টিনার ফুটবলের খবরের জন্য আস্থা রাখা যায়, এমন সংবাদমাধ্যমগুলোই বলছে এটা। তবে মাদ্রিদভিত্তিক কোনো সংবাদমাধ্যম এখনো এ নিয়ে কিছু জানাচ্ছে না।

Related posts

শ্রীলঙ্কায় গেলে সাকিবকে পাথর ছুড়ে মারার হুমকি ম্যাথুসের ভাইয়ের

Suborna Islam

ক্রীড়ামন্ত্রী নয়, বিসিবি সভাপতি হতে চান সাকিব

Mehedi Hasan

পর্তুগালে রোনালদো উপহারসহ মায়ের জন্মদিন উদ্‌যাপন করছে

Rubaiya Tasnim

Leave a Comment