বিনোদন

২৫ বছর পর করণ জোহরের ছবিতে সালমান !

salman-karan-pickynews24

১৯৯৮ সালে প্রথম এবং এখনও পর্যন্ত শেষ কাজ ছিল দু’জনের। মাঝে কেটে গিয়েছে ২৫টা বছর। এতবছর পর ফের জুটি বাঁধছেন পরিচালক-প্রযোজক করণ জোহর এবং অভিনেতা সালমান খান। মঙ্গলবার ছবির নাম ঘোষণা করা হল। বিষ্ণুবর্ধন পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত এই ছবিটির নাম ঠিক হয়েছে ‘দ্য বুল’। শোনা যাচ্ছে, সত্য ঘটনার উপর নির্ভর করেই সিনেমার গল্প লেখা হয়েছে।

সালমান এবং করণের মধ্যে কোনওদিনই বিবাদের কথা শোনা যায়নি। দু’জনের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। কিন্তু তারপরেও ভাইজানকে কেন ধর্মার ব্যানারে কাজ করতে দেখা যায়নি, তা একপ্রকার রহস্য। করণও এতদিন সালমানকে নিয়ে কাজের আগ্রহ দেখাননি। তবে অবশেষে ২৫ বছর পর তাঁরা জুটি বাঁধছেন। যদিও করণের পরিচালনায় সালমানকে কাজ করতে দেখা যাবে না। তবে প্রযোজক হচ্ছেন, এটাই বা কম কীসে!

সূত্রের খবর, ১৯৮৮ সালে মলদ্বীপের মলে হওয়া জঙ্গি হামলার উপর ভিত্তি করে ‘দ্য বুল’-এর গল্প লেখা হয়েছে। যেখানে সালমানকে দেখা যাবে একজন প্যারামিলিটারি অফিসারের ভূমিকায়। আগামী বছর ফেব্রুয়ারি মাস থেকে ছবির শ্যুটিং শুরুর কথা। সব ঠিক থাকলে ২০২৫ সালের ইদে ভক্তদের উপহার হিসাবে ছবিটি মুক্তির ব্যবস্থা করবেন সালমান। আপাতত জোরকদমে চলছে ছবির শ্যুটিং শুরুর প্রস্তুতি পর্ব।

অভিনেতার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, এই ছবির জন্য নাকি সালমান টানা কয়েকমাস বুক করে রেখেছেন। ফেব্রুয়ারি থেকে অগস্ট অবধি শ্যুট করবেন অভিনেতা। তার আগে শারীরিক প্রস্তুতি নেওয়া শুরু করেছেন। জানা গিয়েছে, ‘দ্য বুল’-এ অভিনয়ের জন্য সালমানকে অনেকটাই ওজন ঝড়াতে হবে। আপাতত সেই কাজেই ব্যস্ত রয়েছেন তিনি। তবে ছবিতে সালমানের নায়িকা কে হবেন, তা এখনও জানা যায়নি।

Related posts

কোনো স্ক্রিপ্টই ভালো লাগছে না : মিম

Samar Khan

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ আগুনে উদ্বিগ্ন অভিনেতা চঞ্চল চৌধুরী

Rishita Rupa

অভিনয়কে বিদায় জানালেন আনুম ফায়াজ

admin

Leave a Comment