সর্বশেষ

গাঁটছড়া বাঁধলেন অভিনেতা রণদীপ হুডা।

randeep-weddin-pickynews24

অভিনেতা রণদীপ হুডা এবং লিন লাইশরাম বুধবার ইম্ফলের ঐতিহ্যবাহী মেইতে বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধলেন।

সাদা পোশাক পরা রণদীপকে একজন সুন্দর মণিপুরী বরের মতো লাগছিল কারণ তিনি তার পরিবার এবং আত্মীয়দের দ্বারা বেষ্টিত ছিলেন। বিয়ের অনুষ্ঠানের আরেকটি ভিডিওতে লিনকে ঐতিহ্যবাহী মণিপুরী বধূর পোশাকে দেখা গেছে।

রণদীপকে সাদা শাল পরা দেখা গেছে। লিন একটি পোটলোই বা পোলোই পরিহিত ছিল, একটি নলাকার স্কার্ট যা মোটা কাপড় এবং বাঁশ দিয়ে তৈরি। এটি সাটিন এবং মখমল উপাদান, সেইসাথে রত্ন এবং চকচকে অলঙ্কৃত করা হয়।

ইম্ফলের চুমথাং শাননাপুং রিসর্টে বিবাহের অনুষ্ঠান হয়েছিল কারণ অভিনেতা রণদীপ হুডা এবং লিন লাইশরাম এখানে একটি ঐতিহ্যবাহী মেইতে বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন।

রণদীপ হুডা এবং লিন লাইশরাম, তাদের পরিবারের সাথে, এর আগে মইরাং লামখাই এবং সেন্দ্রা ট্যুরিস্ট রিসোর্টে ত্রাণ শিবির পরিদর্শন করেছিলেন।

একজন মিডিয়া ব্যক্তির সাথে কথোপকথনের সময়, রণদীপ লিন লাইশরামের সাথে তার প্রেমের গল্প এবং কীভাবে তিনি মণিপুরী ঐতিহ্যের অভিজ্ঞতা অর্জন করতে উত্তেজিত হন সে সম্পর্কে কথা বলেছেন।

তিনি বলেন, “খুব ভালো লাগছে। আমার মনে হয়েছে যে কনের রীতিতে এসে বিয়ে করাটাই সম্মানজনক। তবে আমি শুনেছি যে মেইতেই প্রেমের বিয়েতে বরকে অনেকক্ষণ বসে থাকতে হয়। তাই, এটা কিন্তু আমি কিছু। অনুষ্ঠান এবং ঐতিহ্যের অপেক্ষায় আছি। আমি আমার জীবন সঙ্গীর সংস্কৃতি অনুভব করতে চাই। এজন্যই আমি এখানে এসেছি।”

রণদীপ যোগ করেছেন, “আমি আশা করি আমি কোনো ভুল করব না। এবং আমরা তাদের সংস্কৃতি, মণিপুরি সংস্কৃতি এবং সেগুলি নিয়ে অনেক দিন ধরে কথা বলছি। আমি এটির জন্য অপেক্ষা করছি এবং আশা করছি সবকিছু ঠিকঠাক হবে। আমি প্রার্থনা করছি। আমাদের সুখী ভবিষ্যত এবং প্রচুর বাচ্চা এবং প্রচুর প্রাচুর্য। হ্যাঁ, এটি পূর্ব পশ্চিমের সাথে মিলিত হয়েছে। এটি একটি ঐতিহ্যগত বা সাংস্কৃতিক বিনিময়ের মতো। আমরা অনেক দিনের বন্ধু। আমরা যখন থিয়েটারে ছিলাম তখন আমাদের দেখা হয়েছিল। তারপর থেকে, আমরা একটি দুর্দান্ত বন্ধুত্ব ছিল, যা আমরা এখন একটি পরিবারে পরিণত করছি।”

লিন লাইশরাম রণদীপ হুদার সাথে কীভাবে এটি শুরু হয়েছিল সে সম্পর্কে একটি গল্পও শেয়ার করেছেন৷ তিনি বলেছিলেন, “আসলে আমরা নাসিরুদ্দিন শাহের মটলি নামক থিয়েটার গ্রুপে দেখা করেছি এবং তিনি আমার সিনিয়র ছিলেন৷ সেখানেই আমি তাঁর সাথে দেখা করেছি৷ আমরা বন্ধু ছিলাম এবং এটি একটি সুন্দর হয়ে উঠছে৷ যাত্রা।”

কিছু দিন আগে, রণদীপ ইনস্টাগ্রামে গিয়ে ঘোষণা করেছিলেন যে তারা 29 নভেম্বর ইম্ফালে বিয়ে করবেন। তিনি ক্যাপশনে লিখেছেন, “আমাদের কাছে উত্তেজনাপূর্ণ খবর।” পোস্টটিতে একটি কার্ডের ছবি ছিল যার উপরে একটি বার্তা লেখা ছিল।

বার্তাটি ছিল, “মহাভারতের একটি পাতা নিয়ে যেখানে অর্জুন মণিপুরী যোদ্ধা রাজকুমারী চিত্রাঙ্গদাকে বিয়ে করেছিলেন, আমরা আমাদের পরিবার এবং বন্ধুদের আশীর্বাদ নিয়ে বিয়ে করছি।”

“আমাদের বিবাহ 29শে নভেম্বর, 2023 তারিখে, মণিপুরের ইম্ফল-এ এবং মুম্বাইতে একটি সংবর্ধনা অনুষ্ঠিত হবে তা জানাতে আমরা অত্যন্ত আনন্দে পূর্ণ। সংস্কৃতি, যার জন্য আমরা চিরকাল ঋণী এবং কৃতজ্ঞ। প্রেম এবং আলোতে, লিন এবং রণদীপ।”

রণদীপকে সম্প্রতি সাসপেন্স কপ-ড্রামা ‘সার্জেন্ট’-এ দেখা গেছে। (এএনআই)

Related posts

আপনি ডিজিটাল মার্কেটিং সম্পর্কে কি বোঝেন?

Megh Bristy

ফেরদৌস ও মাহিকে নিয়ে কি বললেন বাপ্পী!

Megh Bristy

ক্রোমে কুকিজ বন্ধে গুগলের নতুন উদ্যোগ

Suborna Islam

Leave a Comment