তথ্যপ্রযুক্তিবিজ্ঞানসর্বশেষ

গায়ে দিচ্ছে বৈদ্যুতিক জ্যাকেট শীত কমানোর জন্য

Pickynews24

আপনি যদি শীত কাতুরে হোন, তাহলে তো একটা সোয়েটারে মোটেই হবে না। ফলে জানুয়ারি এলেই গায়ে চাপাবেন চার, পাঁচটা করে সোয়টার। আর পাহাড়ে ঘুরতে গেলে তো কোনও কথাই নেই। কিন্তু এত ভারী সমস্যার বিষয়! এত সোয়েটার একসঙ্গে পরা যায় নাকি? এই সমস্যা থেকে মুক্তি পেতে আপনাকে বৈদ্যুতিক জ্যাকেটের কথা জানানো হবে, যাতে আপনি শীত কালেও নিজেকে ঠান্ডার হাত থেকে বাঁচাতে পারেন। এই বৈদ্যুতিক জ্যাকেটটি সহজেই চার্জ হয়ে যায় এবং আপনি এটি ঘন্টার পর ঘন্টা পরে থাকা যায়। শরীরে কোনও রকম সমস্যা হয় না। জেনে নেওয়া যাক কোথা থেকে কিনবেন।

এই জ্যাকেটগুলি একবার চার্জ হয়ে গেলে গরম থাকে। এটিতে এমন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, যার সাহায্যে জ্যাকেটটি বাইরে থেকে গরম হয় না। পরার সঙ্গে সঙ্গে শরীরকে গরম করে দেয়। আপনি ই-কমার্স সাইট প্ল্যাটফর্ম অ্যামাজন থেকে কিছু বৈদ্যুতিক জ্যাকেট কিনে নিতে পারেন।

Hrid’s Urban Hub Mens Heated Jacket

যদিও এই জ্যাকেটটির আসল দাম 4,999 টাকা, কিন্তু আপনি এটি Amazon থেকে 60 শতাংশ ডিসকাউন্ট সহ 1,999 টাকায় কিনতে পারবেন। মোট তিনটি মাপে এই জ্যাকেট পাওয়া যায়।

Heated Jacket

আপনি 50 শতাংশ ছাড়ে 6,264 টাকায় 12,499 টাকা দামের জ্যাকেট কিনতে পারবেন। আপনার যদি একবারে পেমেন্ট করার মতো এত টাকা না থাকে, তবে আপনি ইএমআইতেও কিনতে পারেন। সেখানে আপনাকে মাসে মাসে সামান্য কিছু টাকা দিতে হবে। তবে এই জ্যাকেটগুলি কেনার আগে, একবার তাদের ইউজার রিভিউ দেখে নিন। যদি সব কিছু ঠিক মনে হয়, তবেই কিনুন।

Related posts

একমাস ধরে রোজা রাখলে শরীরে যে প্রভাব পরে

Asma Akter

৪৫ বছরের যুবতী গাছের সঙ্গে প্রেম করছেন

Megh Bristy

আর নেই পরীমণির নানা , চলে গেলেন না ফেরার দেশে

Megh Bristy

Leave a Comment