অনলাইন ইনকামতথ্যপ্রযুক্তিসর্বশেষ

চটজলদি সাবস্ক্রাইবার বাড়াতে Youtube-এ এই ট্রিকস অব্যর্থ

Pickynews24

বাকি সব YouTube চ্যানেলে প্রচুর সাবস্ক্রাইবার। শুধু পিছনে পড়ে রয়েছে আপনার চ্যানেলটাই। কিন্তু এই সমস্যার সমাধান প্রয়োজন। আপনাকে এমন কিছু টিপস জানানো হবে, যার সাহায্যে আপনিন খুব সহজেই YouTube-এ আপনার ফলোয়ার বাড়াতে পারবেন। আর সেখান থেকে মোটা টাকা আয়ও করতে পারবেন। শুধু বিশেষ কিছু বিষয়ে নজর রাখতে হবে। ইউটিউব এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে কেউ ভিডিয়ো আপলোড করে টাকা আয় করতে পারে।

যদি আপনার সাবস্ক্রাইবার একেবারেই না বাড়ে, তাহলে এমনও হতে পারে আপনি যে কন্টেন্ট পোস্ট করছেন তাতে কোনও নতুনত্ব নেই। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার কনটেন্টে কিছু পরিবর্তন করতে হবে। কারণ এমন যদি একই বিষয়ে অনেকে ভিডিয়ো বানায়, তাহলে মানুষের মধ্যে জানার আগ্রহ কমে যায়। আপনি এমন কোনও ভিডিয়ো বানান, যা অন্যদের থেকে অনেকটাই আলাদা।

এই টিপসগুলি মেনে চলুন-

  • প্রতিদিন ছোট ভিডিয়ো পোস্ট করুন।
  • প্রতিটি ভিডিয়োর থাম্বনেইল আকর্ষণীয় হতে হবে। যাতে মানুষ থাম্বনেইল দেখেই ভিডিয়োটিতে ঢোকে।
  • সর্বদা উচ্চ মানের কন্টেন্ট আপলোড করার চেষ্টা করুন।
  • আপনার চ্যানেল অপ্টিমাইজ করুন।
  • যে ভিডিয়োই আপলোড করছেন না কেন, তার ধারাবাহিকতা বজায় রাখুন।
  • চ্যানেল প্রচার করুন। তার জন্য স্টোরি দিন। ভিডিয়ো আপলোডের সময় জানিয়ে রাখুন। আপলোডের পরে মানুষের থেকে ফিডব্যাক জানতে চান।

আপনার কন্টেন্ট শুধুমাত্র HD কোয়ালিটিতে পোস্ট করার চেষ্টা করুন। কেউ খারাপ মানের ভিডিয়ো দেখতে পছন্দ করে না। তার মানে আপনাকে এমন কন্টেন্ট রাখতে হবে, যা মানুষের পছন্দের। এগুলো মেনে চললেই আপনার YouTube চ্যানেলে প্রচুর সাবস্ক্রাইবার হয়ে যাবে মাত্র কয়েক দিনের মধ্যেই।

Related posts

বৃষ্টি হতে পারে ঢাকাসহ পাঁচ বিভাগে

Megh Bristy

আলুর চেয়েও বেশি উপকারী মিষ্টি আলু

Asma Akter

মৌলভীবাজারে মণিপুরী গারো ও খাসিয়াদের উৎসব, চলছে প্রস্তুতি

Megh Bristy

Leave a Comment