চলচ্চিত্রতথ্যপ্রযুক্তিবিজ্ঞানসর্বশেষ

গ্র্যান্ড থেফট অটো ৬-এর ট্রেলার চলতি সপ্তাহেই প্রকাশ হবে

Pickynews24

বেশ কয়েক মাস ধরে গেমটির নতুন সংস্করণ উন্মোচন নিয়ে গুঞ্জন চলছে। গেমার ও ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে চলতি সপ্তাহেই জিটিএ ৬-এর ট্রেলার প্রকাশের কথা জানিয়েছে রকস্টার গেমস।

৫ ডিসেম্বর গেমটির ট্রেলার প্রকাশ করা হবে বলে জানিয়েছে নির্মাতা প্রতিষ্ঠানটি। তবে গেমটি কবে নাগাদ উন্মোচন করা হবে, সে বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি। জিটিএ ৫ প্রকাশের পর ১০ বছর পেরিয়ে গেছে। মাইনক্রাফটের পর এটি সবচেয়ে বেশি বিক্রীত ভিডিও গেমের খেতাব পেয়েছে। এখন পর্যন্ত যার পরিমাণ ১৮ কোটি ৫০ লাখ কপির বেশি।

কয়েক বছর ধরেই জিটিএ ৬-এর উন্নয়নে কাজ করছে রকস্টার গেমস। তবে ২০২২ সালের ফেব্রুয়ারিতে কোম্পানিটি প্রথম উন্নয়নসংক্রান্ত তথ্য প্রকাশ করে। এর আগে গেমিং জায়ান্টটির প্রেসিডেন্ট স্যাম হাউজার ডিসেম্বরে কোম্পানির ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ট্রেলার উন্মোচনের ঘোষণা দিয়েছিলেন।

অন্যদিকে নেটফ্লিক্সের সঙ্গে নতুন চুক্তির ঘোষণা দিয়েছে রকস্টার। এর মাধ্যমে বেশকিছু গেম স্ট্রিমিং জায়ান্টটির গেমিং সেগমেন্টে আনা হবে বলে জানা গেছে। এর অংশ হিসেবে ১৪ ডিসেম্বর থেকে নেটফ্লিক্স মোবাইল সাবস্ক্রাইবারদের জন্য জিটিএ ৩, ভাইস সিটি ও স্যান অ্যান্দ্রেজের মতো গেম নিয়ে আসা হবে।

Related posts

সিতারা-ই-ইমতিয়াজ পুরস্কার পাচ্ছেন অভিনেত্রী শবনম

Rishita Rupa

কেমন আছেন,কোথায় আছেন একসময়ের আলোচিত নায়ক মাহমুদ কলি

Rishita Rupa

অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে ভূমিকম্প সতর্কতা ফিচার চালু করবেন যেভাবে

Rubaiya Tasnim

Leave a Comment