বিনোদনসর্বশেষ

বছর শেষে স্পটিফাই থেকে টেইলর সুইফটের আয় কত ?

চলতি বছর স্পটিফাইয়ে সবচেয়ে বেশি স্ট্রিমিং হওয়া শিল্পী টেলর সুট। মার্কিন গণমাধ্যম ভ্যারাইটি জানিয়েছে, ২০২৩ সালে স্পটিফাই থেকে সুইফট একাই পকেটে পুরেছেন ১০ কোটি ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ১০২ কোটি টাকার বেশি। বছর শেষে স্পটিফাইয়ের পরিসংখ্যান দেখে এ তথ্য জানা গেছে।

২০২৩ সালে স্পটিফাইয়ে সুইফটের গান স্ট্রিমিং হয়েছে ২৬ বিলিয়নের বেশিবার, যা থেকে গত নভেম্বর মাস পর্যন্ত গায়িকার আয় ৯ কোটি ১০ লাখ ডলারের বেশি। আগের মাসগুলোতে স্ট্রিমিংয়ের প্রবণতা থেকে মনে করা হচ্ছে, চলতি ডিসেম্বর মাসেই তাঁর আয় ১০ কোটি ডলার ছাড়িয়ে যাবে। স্পটিফাই সংগীতে সবচেয়ে বড় স্ট্রিমিং সাইট।

বিলবোর্ড অনলাইনের ধারণা, স্পটিফাই ছাড়া অন্যান্য স্ট্রিমিং সাইট মিলিয়ে চলতি বছর সুইফটের আয় ২০ কোটি ডলার ছাড়িয়ে যাবে।

বাংলাদেশে শীর্ষে অরিজিৎ
ভারত তো বটেই, বাংলাদেশে শ্রোতাদের কাছে অরিজিৎ সিং জনপ্রিয়। চলতি বছর বাংলাদেশে সবচেয়ে বেশি স্ট্রিমিং হয়েছে তাঁর গান। কেবল বাংলাদেশ নয়, ভারতের তালিকাতেও তিনি শীর্ষে আছেন।

২০২৩ সালেও ‘ঝুমে জো পাঠান’, ‘চেড়কানিয়া’, ‘তেরে প্যায়ার ম্যায়’, ‘ফির অউর কেয়া চাহিয়ে’, ‘তুম কেয়া মিলে’, ‘চালেয়া’ ইত্যাদি জনপ্রিয় গান শোনা গেছে তাঁর কণ্ঠে।
স্পটিফাই ফাইনাল লিস্ট

Related posts

আরও 3 হাজার টাকা সস্তা Vivo T2 Pro 5G স্মার্টফোন

Rubaiya Tasnim

গার্মেন্টস হেলপারের বেতন কত এবং কাজ কি?

Megh Bristy

মু’মিনের প্রতিটি কাজ আল্লাহর নাম উচ্চারণ করে শুরু করা উচিত

Asma Akter

Leave a Comment