বিনোদনসর্বশেষ

‘অ্যানিম্যাল’-এর প্রশংসা শুনে কেঁদে ফেললেন ববি!

bobby-deol-pickynews24

ববি দেওল হয়তো কখনও কল্পনাও করেননি যে তাঁর দাদা সানি দেওলের মতো তাঁর জীবনে খুব দ্রুত এমন একটি দিন আসবে, যখন স্টারডম আবার তাঁর কাছে ফিরে আসবে। কিন্তু ‘অ্যানিম্যাল’ ছবিটি শেষ পর্যন্ত এমন একটি দিনই নিয়ে এসেছে।

১ ডিসেম্বর মুক্তি পাওয়ার পর থেকেই ‘অ্যানিম্যাল’ বক্সঅফিসে ঝড় তুলেছে। মাত্র দুই দিনে বাম্পার আয়ের মধ্যে দিয়ে অনেক রেকর্ড ভেঙেছে এই ছবিটি। ছবিতে অভিনয়ের কারণে রণবীর কাপুরের পাশাপাশি ববি দেওলের প্রশংসিত হচ্ছেন। আর সেই ভালোবাসা পাওয়ার পরে এবং ছবির ব্লকবাস্টার সাফল্য দেখে ববি দেওলও নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। হালে সকলের সামনেই কাঁদতে শুরু করেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় হালে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। তেতে ববি দেওলকে ঘিরে রয়েছেন আলোকচিত্রীরা। আর গাড়ির মধ্যে বসে কাঁদছেন ববি। কিছু দিন আগেও ববি দেওল তাঁর কেরিয়ারে অনেক উত্থান-পতন দেখেছেন। এমন একটা সময় এসেছিল যখন ববি দেওলের হাতে প্রায় কোনও কাজ ছিল না। তবে ধীরে ধীরে সেই পরিস্থিতি বদলেছে ‘রেস ৩’ এবং ‘আশ্রম’ সিরিজ তাঁকে আবার সাফল্যের কাছে নিয়ে এসেছে। আর এখন ‘অ্যানিম্যাল’ তাঁকে আবারও সেই আগেকার মতো তারকা বানিয়ে দিয়েছে। আর সেই কারণেই আবেগে ভেসেছেন ববি।

সম্প্রতি আলোচকচিত্রীরা ববির ছবি তোলার জন্য হাজির হয়েছিলেন। সেখানে তাঁরা তাঁকে বলেন, ‘অ্যানিম্যাল’ দারুণ হয়েছে। আর এই কথা শুনেই কেঁদে ফেলেন ববি।

ববি নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেননি এই প্রশংসা শুনে। কাঁদতে শুরু করেন তিনি। তাঁর সঙ্গে আসা যাঁরা ছিলেন, তাঁরা তাঁকে কোনও মতে সামলান। ববি দেওল এর পরে আবার আলোকচিত্রীদের সঙ্গে দেখা করেন। তাঁদের ধন্যবাদ জানান। হাতজোর করে বলেন, ‘আপনাদের অনেক ধন্যবাদ। ঈশ্বর অত্যন্ত দয়ালু। এই ছবির জন্য আমরা অনেক ভালোবাসা পাচ্ছি। মনে হচ্ছে স্বপ্ন দেখছি।

’অন্যদিকে, শনিবারেও ‘অ্যানিম্যাল’-এর দৌড় অব্যাহত ছিল। রাত ১০টা পর্যন্ত ট্রেন্ড অনুযায়ী, প্রথম দিনের চেয়ে মুক্তির দ্বিতীয় দিনেই বেশি আয় করেছে ছবিটি। এখনও পর্যন্ত প্রাপ্ত পরিসংখ্যান অনুযায়ী ৬৫.৮৫ কোটি ভারতীয় টাকা আয় করেছে মুক্তির দ্বিতীয় দিন। এইভাবে, ছবিটির প্রথম দুই দিনের মোট আয় হয়েছে ১২৯.৬৫ কোটি টাকা, যেখানে ‘জওয়ান’ ছবির মুক্তির প্রথম দুই দিনের আয়ের চেয়ে বেশি। সেটি ছিল ১২৮.২৩ কোটি টাকা।

Related posts

ব্যাংককের রাস্তায় সাইফের বাহুডোরে শ্রীলেখা!

Megh Bristy

টয়লেটের মতো জীবাণু ল্যাপটপের স্ক্রিন-কিবোর্ডে থাকে

Rubaiya Tasnim

বাংলাদেশ ব্যাংকের একটি স্টাফ বাসে আগুন

Asma Akter

Leave a Comment