বিনোদনসর্বশেষ

মারা গেলেন ‘সিআইডি’ ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র ফ্রেডরিক্স

fredik-pickynews24

অবশেষে থামল জীবন-মরণ লড়াই। ভারতের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘সিআইডি’র ইন্সপেক্টর ফ্রেডরিক্স বা ফ্রেডি চরিত্রে অভিনয় করা অভিনেতা দিনেশ ফাদনিস মারা গেছেন। এই চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কেড়েছেন দিনেশ ফাদনিস। জনপ্রিয় তারকার মৃত্যুতে শোকের ছায়া পড়েছে গোটা বিনোদন জগতে। মৃত্যুকালে এ অভিনেতার বয়স হয়েছিল ৫৭ বছর।

সোমবার দিবাগত রাত ১২টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, কয়েক দিন আগে অসুস্থ হয়ে পড়ায় মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয় দীনেশকে। তারপর থেকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল তাকে। চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আজ তার শেষকৃত্য সম্পন্ন হবে। হাসপাতাল সূত্রে খবর, দীনেশের যকৃৎ বিকল হয়ে গিয়েছিল। তার জেরেই মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে।

প্রথমে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন দীনেশ। কিন্তু এ তথ্য সঠিক নয় বলে জানান সিআইডির আরেক অভিনেতা নয়ানন্দ শেঠি। গতকাল এ অভিনেতা পিঙ্কভিলাকে বলেন, ‘এটি হার্ট অ্যাটাক নয়; তার লিভার ক্ষতিগ্রস্ত হয়েছে। যার কারণে দ্রুত তাকে তুঙ্গা হাসপাতালে ভর্তি করানো হয়।

গত দুই দিন তার শারীরিক অবস্থা অনেক বেশি আশঙ্কাজনক ছিল। তবে এখনো তার শারীরিক অবস্থার বিশেষ কোনো পরিবর্তন হয়নি। আশা করছি, খুব শিগগির সে সুস্থ হয়ে ওঠবে।’

ভারতীয় জনপ্রিয় গোয়েন্দা ধারাবাহিক ‘সিআইডি’ পরিচিতি এনে দিয়েছিল দীনেশকে। এতে তার চরিত্রের নাম ফ্রেডরিক্স। চরিত্রটি এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে দর্শকদের অনেকে দীনেশকে ফ্রেডি কিংবা ফ্রেডরিক্স নামেই জানতেন।

১৯৯৭ সালে প্রচার শুরু হয় ‘সিআইডি’র। ১৯৯৮ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত এ সিরিয়ালের ইন্সপেক্টর ফ্রেডরিক্স বা ফ্রেডি চরিত্রে অভিনয় করেন দীনেশ ফাদনিস। তার চরিত্রটি টেলিভিশন দর্শকদের কাছে বেশ জনপ্রিয়।

Related posts

আজ বিশ্ব ক্যান্সার দিবস

Megh Bristy

হজের নিবন্ধন শুরু হবে ১৫ নভেম্বর থেকে

Suborna Islam

নির্বাচন উপলক্ষে ২৪ ঘণ্টা চাঁদপুরে নৌযান চলাচল বন্ধের ঘোষণা

Asma Akter

Leave a Comment