সর্বশেষ

বড়দিনের আগে কেক মিক্সিং উৎসব শুরু কলকাতায়

cake-mixing-pickynews24

 কথায় আছে বাঙালির বারো মাসে তেরো পার্বণ। সবে মাত্র পারদের কাটা একটু নীচের দিকে নামতে শুরু করেছে। আর সঙ্গে সঙ্গে বাঙালির মনে বড়দিনের আমেজের হাওয়া লাগতে শুরু করেছে। এদিকে বড়দিনের উৎসবে বাঙালির পাতে কেক থাকবে না, তা কী করে হয়?

সম্প্রতি বড়দিন উদযাপনের আগেই কলকাতায় ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এবং স্পায়ের তরফ থেকে একটি মজার কেক মিক্সিং অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘ভূমি’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা গায়ক সৌমিত্র রায়, অভিনেত্রী সোনালী চৌধুরী, স্বস্তিকা দত্ত এবং কুয়াশা বিশ্বাস সহ একদল তারকা। কেক মিক্সিং অনুষ্ঠানের সূচনা করেন ইবিজার জিএম শুভদীপ বসু এবং এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জাফার রহমান। এছাড়া এই মজাদার কেক মিক্সিং অনুষ্ঠানে রিসোর্টের শেফ সহ বাকি কর্মীরা, আবাসিক ও  অতিথিরাও যোগদান করেছিলেন।

ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা-এর জিএম শুভদীপ বসু বলেন, “ক্রিসমাসের শুরু কেক ছাড়া অসম্পূর্ণ। ফলে আমাদের মনে হয়েছে কেক মিক্সিং অনুষ্ঠানের মাধ্যমে এই উৎসবের আমেজ শুরু হলে মন্দ হবে না। কেক মিক্সিং বিষয়টাই পুরোটা এক্সপেরিমেন্ট ভিত্তিক। যত বেশি এক্সপেরিমেন্ট করা যাবে কেকের স্বাদ তত ভাল হবে৷ আমাদের এখানে সম্পূর্ণ একটি বেকারি রয়েছে যেখানে সব ধরনের স্বাদের কেক তৈরি করা হয়। আমরা প্রতি বছর এই অনুষ্ঠানটি উদযাপন করি, তবে কোভিডের কারণে কিছু সময় বন্ধ ছিল। এবছর আমরা অনেক উৎসাহ ও ধুমধাম করে উদযাপন শুরু করেছি। আমরা আশা করি আগামী বছর এটিকে আরও বড় ভাবে উদযাপন করতে পারব।

“অনুষ্ঠানে এসে অভিনেত্রী স্বস্তিকা দত্ত বলেন, “কেক আমার অত্যন্ত প্রিয়। ক্রিসমাস কেক নিয়ে ছোটবেলা থেকেই আমি একটু বেশি উত্তেজিত এবং উৎসাহিত। ফলে আজ ইবিজার এই কেক মিক্সিং অনুষ্ঠানে এসে আমার খুবই ভালো লেগেছে।”

এছাড়া গায়ক সৌমিত্র রায় এবং অভিনেত্রী সোনালী চৌধুরী জানান, ক্রিসমাসের আগে ইবিজার প্রি-ক্রিসমাস কেক মিক্সিং-এ যোগদান করতে পেরে তাঁরা অত্যন্ত খুশি।

ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা-এর এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জাফার রহমান বলেন, “সতেরো শতকের দিকে ইউরোপে এই কেক মিক্সিং অনুষ্ঠান শুরু হয়েছিল। আমরা ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা কলকাতাতে ২০১৮ সাল থেকে এই উৎসব উদযাপন করা শুরু করেছি।”

Related posts

হিরো আলমের প্রার্থিতা বাতিল

Suborna Islam

২ এমপির দীর্ঘদিনের অভিমানের অবসান ঘটালেন ওবায়দুল কাদের

Suborna Islam

শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

Megh Bristy

Leave a Comment