বিনোদনসর্বশেষ

আজ বাংলাদেশে মুক্তি পাবে রণবীরের ‘অ্যানিমেল’

বিনোদন ডেস্ক : ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমা। গত ১ ডিসেম্বর সিনেমাটি মুক্তির পর থেকেই আলোচনা-সমালোচনার মধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে। সিনেমাটি দেখতে বাংলাদেশের দর্শকরাও অপেক্ষায় রয়েছেন। এবার এই অপেক্ষার অবসান হতে যাচ্ছে। সিনেমাটি বাংলাদেশে আনকাট সেন্সর পেয়েছে, যা আজ বৃহস্পতিবার থেকে হলে গিয়ে দেখা যাবে ।

গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি জানান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন।

তিনি জানান, বাংলাদেশে আনকাট সেন্সর পেয়েছে ‘অ্যানিমেল’। বৃহস্পতিবার বাংলাদেশে সিনেমাটি মুক্তি পাবে। গত বুধবার থেকেই অনলাইনে টিকেট পাওয়া যাচ্ছে।

আমদানিকারক প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মসের কর্ণধার গোলাম মোহাম্মদ কিবরিয়া লিপু জানান, গ্লোবাল সংস্করণ (বিশ্বব্যাপী প্রদর্শনের জন্য) নয়, বাংলাদেশে মুক্তি পাবে ইউএই সংস্করণ। ফলে বাংলাদেশের দর্শকরা আন্তর্জাতিক ভার্সনের চেয়ে প্রায় ৩০ মিনিট কম দেখতে পাবে।

তিনি জানান, বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে থেকে আনকাট ছাড়পত্র পেয়েছেন তারা। তাদের জমা দেওয়া সিনেমার কোনো অংশ বাদ দিতে বলেনি। ফলে আজ ৭ ডিসেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘অ্যানিমেল’ সিনেমাটি।

ভারতীয় গণমাধ্যম মিন্টের প্রতিবেদন অনুযায়ী, মাত্র ৫ দিনেই বিশ্বব্যাপী ৪২৫ কোটি রুপি ব্যবসা করে ফেলেছে রণবীর কাপুর অভিনীত সিনেমাটি। যা বাংলাদেশি টাকায় প্রায় ৫৬২ কোটি।

পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে ‌‘অ্যানিমেল’ সিনেমাটি নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। সিনেমাতে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল প্রমুখ।

Related posts

আসছে শীত, শরীরকে আরাম দিতে খেতে পারেন স্যুপ

Megh Bristy

একনজরে কে কোন দলের অধিনায়ক বিপিএলে

Megh Bristy

বছরের শুরুতেই আরও এক যুদ্ধ?

Megh Bristy

Leave a Comment