বিনোদনসর্বশেষ

ভাইরাল ফুড আপ্পিকে নিয়ে যা বললেন জায়েদ খান?

ফেসবুক স্ক্রল করলে যার নাম বেশি ভাসছে তিনি হলেন ফুড ব্লগার ফুড আপ্পি। এমনিতেই তিনি বেশ জনপ্রিয় কিন্তু বেশ কিছুদিন ধরে একটি শোয়ের মাধ্যমে তিনি বেশি ভাইরাল হয়েছেন। তাকে নিয়ে কথা বললেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান।

জায়েদ খান সংবাদ মাধ্যমকে বলেন, ফুড আপ্পি ভাইরাল হওয়ার জন্যই এসব করছে।

তিনি আরও বলেন, ‘ফুড আপ্পিখ্যাত মণিষা প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে নাকি নেতিবাচক মন্তব্য করেছেন। যদি সেটি সত্য হয় তাহলে আমি এর নিন্দা জানাই।’

অভিনেতা আরও বলেন, ‘মেয়েটি লাইভে এসে তার প্রাক্তন স্বামীকে নিয়ে কথা বলেছেন। এর সত্যতা জানি না। তবে এসব নিয়ে বলার মানে কী? নিশ্চয়ই ভাইরাল হতে চায়? এখন তো অনেকেই মনে করে লাইভে এসে কিছু একটা করলেই ভাইরাল হওয়া যায়। এসব করলে লোকের হাসির পাত্র হওয়া ছাড়া উপায় নেই।’

জানা গেছে ফুড আপ্পির আসল নাম ফাবিহা হাসান মণিষা। আরজে কিবরিয়া তার অনুষ্ঠানে তাকে অতিথি হিসেবে নিয়ে আসেন। সেই ভিডিওতে তিনি তার প্রাক্তন স্বামী রুহুল আমিনকে নিয়ে অনেক রকম অভিযোগ করেন।

কিন্তু সেসব অভিযোগের পাল্টা জবাব দিতে কিবরিয়ার আর একটি শো’তে ফুড আপ্পির প্রাক্তন স্বামী হাজির হন। সেখানে তিনি বলেন, ফুড আপ্পিখ্যাত মণিষার ভিডিওর কথাগুলো সব মিথ্যা। রুহুল আমিন এমনটা অভিযোগ করেন এবং সেগুলো মিথ্যা প্রমাণ করার চেষ্টা করেন।

Related posts

নায়কদের চেয়ে নায়িকারাই বেশি গর্বিত করছে দেশকে : স্পর্শিয়া

Samar Khan

‘এই নির্বাচনে গণতন্ত্র আরও পারফেক্ট হবে’ : ওবায়দুল কাদের

Megh Bristy

পায়রা তাপবিদ্যুৎকেন্দ্রে নিয়োগ, লাগবে না অভিজ্ঞতা, মূল বেতন ৫৪,৬০০

Suborna Islam

Leave a Comment