বাংলাদেশে

কলেজ শিক্ষিকার সঙ্গে প্রেম ভেঙে যাওয়ায় ছাত্রের আত্মহত্যা

শিক্ষিকার_সঙ্গে_প্রেম

কুষ্টিয়ার কুমারখালীতে শিক্ষিকার সঙ্গে প্রেম ভেঙে যাওয়ায় ছাত্রের আত্মহত্যা  ভাড়া বাড়ি থেকে সাগর চন্দ্র বিশ্বাস (২২) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় পৌরসভার সেরকান্দি এলাকা থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে স্বজনদের অভিযোগ, শিক্ষিকার সঙ্গে প্রেমে ব্যর্থ হয়ে ওই ছাত্র আত্মহত্যা করেছে।

সাগর চন্দ্র বিশ্বাস সদকী ইউনিয়নের দড়িমালিয়াট গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের ছেলে ও কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ সেমিস্টারের ছাত্র।

সাগরের মা জানান, পলিটেকনিকের এক শিক্ষিকার সঙ্গে তার ছেলের প্রেমের সম্পর্ক ছিল। বনিবনা না হওয়ায় সম্প্রতি সে সম্পর্ক ভেঙে যায়। বিষয়টি স্বাভাবিকভাবে মেনে নিতে না পেরে সাগর মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। সেজন্য তিনি কয়েকবার কলেজে গিয়ে ওই শিক্ষিকাকে অনুরোধ করে সম্পর্ক ঠিক করার চেষ্টা করেন। তবুও আর প্রেমের সম্পর্কের জোড়া লাগেনি।

সাগরের মা তিনি আরও জানান, ঘুমের ওষুধ খাওয়ার কারণে সাগর প্রতিদিন বিকেলে ঘুম থেকে ওঠে। কিন্তু শুক্রবার বিকেলে ঘুম থেকে না ওঠায় তিনি প্রথমে ডাকাডাকি করেন এবং পরে মুঠোফোনে ঘুম ভাঙানোর চেষ্টা করেন। এরপর দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন সিলিং ফ্যানের সঙ্গে সাগরের মরদেহ ঝুলছে।

তার ভাষ্য, শিক্ষিকার সঙ্গে প্রেমের বিচ্ছেদ সইতে না পেরে সাগর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম গণমাধ্যমকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Related posts

মহাসড়কে শুকানো হচ্ছে খড় বিচালি,এতে করে পিছলে যাচ্ছে চাকা 

Rishita Rupa

ফিনল্যান্ডে ১ কেজি কলাপাতার মুল্য ৩২৫০/- টাকা

Megh Bristy

৬ বছর পর ভাই হত্যার প্রতিশোধ নিতে ব্যবসায়ীকে খুন

Samar Khan

Leave a Comment