বলিউডবিনোদনসর্বশেষ

কেন হিমালয়ে নগ্ন হয়ে ঘুরছেন বলিউড অভিনেতা বিদ্যুৎ জামওয়াল

vidyut-pickynews24

বলিউডে মাঝে মধ্যেই উদ্ভট কাণ্ড করতে দেখা যায় অনেক অভিনেতাকেই। আর এতে ব্যাপক সমালোচনার মুখে পড়েন তারা। এই যেমন, এর আগে রণবীর সিং নগ্নভাবে ফটোশুট করে ব্যাপক কটাক্ষের মুখে পড়েছিলেন। এবার হিমালয়ে নগ্ন হয়ে ঘুরছেন আরেক অভিনেতা বিদ্যুৎ জামওয়াল।

তবে এবারই প্রথম নয়, এমন কাণ্ড এর আগেও ঘটিয়েছেন এই অভিনেতা। এবার হিমালয় পর্বতে গিয়ে একেবারে বিবস্ত্র হয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। ইতোমধ্যে সেই ছবিগুলো নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন বিদ্যুৎ। যা দেখে রীতিমতো নেটিজেনদের চোখ কপালে!

জানা গেছে, প্রকৃতির কাছাকাছি থাকতে ভীষণ পছন্দ করেন বিদ্যুৎ। তাই কাজের ফাঁকে ফাঁকে কিছুদিন পরপরই ছুটে যান লোকালয় ছেড়ে নির্জনে। আর নিজেকে সময় দেওয়ার পাশাপাশি খোঁজার চেষ্টা করেন আত্মিক শান্তি। অভিনেতার এবারের হিমালয় সফরটিও ঠিক সেই মিশনেরই অংশ।

নিজের ভেরিফায়েড ইন্সটাগ্রামে বস্ত্রহীন তিনটি ছবি শেয়ার করেছেন বিদ্যুৎ। ওই ছবিগুলোতে দেখা যায়, একেবারে নগ্ন হয়ে পাহাড়ি নদীতে স্নান, মেডিটেশন করার পাশাপাশি আদিম কায়দায় আবার পাথরের চুলায় রান্নাও করছেন এই অভিনেতা।

ক্যাপশনে বিদ্যুৎ লিখেছেন- হিমালয় পর্বতমালায় আমার নিভৃতবাস। অনেকটা ঐশ্বরিক বাসস্থান। প্রায় ১৪ বছর আগে এটা শুরু হয়েছিল। এরপর থেকে প্রতি বছর ৭-৮ দিন এরকম নির্জনে, একা কাটানো যেন আমার জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে গেছে।

অভিনেতার কথায় স্পষ্ট বোঝা যায়, প্রতি বছরই সময় বের করে সপ্তাহ খানেকের জন্য এমন পাহাড়ি জঙ্গলে ছুটে যান। বিলাসবহুল জীবন থেকে ছুটি নিয়ে জঙ্গলে আসা ভীষণ উপভোগ এবং নিজেকে উপলব্ধি করার চেষ্টা করেন।

তবে বিদ্যুৎ যদি একাই সেখানে যান, তাহলে অভিনেতার এই ছবিগুলো তুলে দিল কে? সে বিষয়টিও পোস্টে খোলাসা করেছেন তিনি। অভিনেতা জানান, মোহর সিং নামের স্থানীয় এক রাখালের সহযোগিতায় ছবিগুলো তুলেছেন বিদ্যুৎ।

Related posts

গাজীপুরে চাকরি খুঁজতে গিয়ে বাসের ধাক্কায় প্রাণ গেল নারীর

Suborna Islam

নিয়োগ বিজ্ঞপ্তি,ডাচ্-বাংলা ব্যাংকে চাকরি, বেতন ৮০,৮১৫, লাগবে না অভিজ্ঞতা

Asma Akter

ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহত ১৫

Suborna Islam

Leave a Comment