বিনোদনসর্বশেষ

আজ বিটিএসের RM ও V আর্মিতে ভর্তি হয়েছে

rm&v-pickynews24

কে-পপ ঘটনা বিটিএস, আরএম এবং ভি-এর আরও দুই সদস্য সোমবার বাধ্যতামূলক দক্ষিণ কোরিয়ার সামরিক পরিষেবা শুরু করতে প্রস্তুত ছিল, স্থানীয় মিডিয়া জানিয়েছে, চূড়ান্ত দুই সদস্য এই সপ্তাহে তালিকাভুক্ত হবে বলে আশা করা হচ্ছে।

দক্ষিণ কোরিয়ার সমস্ত সক্ষম দেহের পুরুষদের কমপক্ষে ১৮ মাস সেনাবাহিনীতে কাজ করতে হবে। বিটিএস একটি ছাড়ের যোগ্য কিনা তা নিয়ে দীর্ঘ বিতর্কের পর, জিন, গ্রুপের প্রাচীনতম সদস্য, গত বছর তালিকাভুক্ত হন এবং তার ব্যান্ডমেট জে-হোপ এবং সুগা এই বছর অনুসরণ করেন।

ইয়োনহাপ নিউজ এজেন্সি জানিয়েছে, সোমবার দক্ষিণ চুংচেং প্রদেশের একটি সেনা বুট ক্যাম্পে আরএম এবং ভি তাদের পাঁচ সপ্তাহের প্রাথমিক প্রশিক্ষণ শুরু করবে। আরএম – যার পুরো নাম কিম নাম-জুন এবং তিনি বিটিএসের নেতা – রবিবার গভীর রাতে ভক্তদের কাছে একটি বার্তা পোস্ট করেছেন, বলেছেন যে এটি হবে “শেখার এবং নতুন অনুপ্রেরণার সময়”।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ওয়েভার্সে তিনি লিখেছেন, “আপাতত বিদায়। আমাদের হতে দিন, যখনই এবং যেখানেই হোক! আসুন আমরা ভবিষ্যতে দেখা করি।”

V — আসল নাম কিম টে-হিউং — সানগ্লাস এবং একটি স্কার্ফ সহ তার সদ্য কাঁটা, সামরিক-অনুমোদিত বাজকাট পরে সেলফি শেয়ার করেছেন৷ “

একটি কামানো মাথার সাথে সানগ্লাস পরার স্বপ্ন ছিল। আমি এটি কোনও দিন চেষ্টা করতে চেয়েছিলাম এবং এটি ভালভাবে কাজ করেছে,” তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রবিবার লিখেছেন।

সেপ্টেট একটি বিশ্বব্যাপী সাংস্কৃতিক প্রপঞ্চে পরিণত হয়েছে, বিশ্বজুড়ে স্টেডিয়াম বিক্রি করে এবং দক্ষিণ কোরিয়ার অর্থনীতির জন্য বিলিয়ন বিলিয়ন আয় করার সময় এবং ARMY নামে পরিচিত ভক্তদের একটি আন্তর্জাতিক বাহিনী গড়ে তোলার সময় মূল মার্কিন চার্টে আধিপত্য বিস্তার করে। তাদের লেবেল BIGHIT MUSIC নভেম্বরে নিশ্চিত করেছিল যে গ্রুপের শেষ চার সদস্য তালিকাভুক্ত হবে, কিন্তু অতিরিক্ত বিবরণ প্রকাশ করেনি। স্থানীয় মিডিয়া অনুসারে, বাকি দুই সদস্য, জিমিন এবং জং কুক, মঙ্গলবার তালিকাভুক্ত হওয়ার কথা।

Related posts

আবার কার প্রেমে পড়লেন ‘ক্যুইন’?

Megh Bristy

শীতে কীভাবে বানাবেন ধনেপাতার চাটনি !

Megh Bristy

কালবৈশাখী ঝড়ে পদ্মা সেতু ২ ঘণ্টা বিদ্যুৎহীন

Rishita Rupa

Leave a Comment