বিনোদনসর্বশেষ

নতুন সিনেমায় শাকিব খান, নাম ‘তুফান’

বড় সিনেমা, বড় প্রযোজক, বড় পরিচালক, বড় নায়ক- সব মিলিয়ে বড় পর্দায় ঝড় তুলতে আসছে ‘তুফান’। যেনো সব জল্পনা, কল্পনা, গুঞ্জনের অবসান হলো। এবার রায়হান রাফীর পরিচালনায় বড় পর্দায় আছে বাংলাদেশের সুপারস্টার শাকিব খান।

বাংলা চলচ্চিত্রে ইতিহাসে এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। দুই বাংলার চলচ্চিত্রের কলাবোরেশন নিয়ে আলফা আই, চরকি ও ভারতীয় স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ফিল্মস এবার এক হয়েছে। এরই মধ্যে ঘোষণা করা হলো, এই তিন প্রতিষ্ঠানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে বড় পর্দার ২টি সিনেমা। অপর সিনেমার নাম দম। রেদোয়ান রনির পরিচালনায় এতে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী।

আজ সোমবার (১১ ডিসেম্বর) রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে বিকেল ৫টায় আয়োজন করা হয় এক সংবাদ সম্মেলনের। সেখানেই ঘোষণা দেয়া হয় শাকিব খানের নতুন সিনেমা ‘তুফান’-র।

আগামী ইদ-উল-আযহায় মুক্তি পাবে ‘তুফান’। শাকিব খান নিজেও বেশ আনন্দিত কাজটির সাথে যুক্ত হয়ে। তিনি বলেন, ‘আমি সব সময় বলেছি, বাংলাদেশি সিনেমার সম্ভাবনা অপার। শুধু দেশে নয়, দেশের বাইরেও বড় একটা বাজার আছে। সারা বিশ্বে ৩০ কোটি বাংলা ভাষাভাষী রয়েছেন, তাদের শুধু ভালো মানের সিনেমা উপহার দিতে হবে। তিনটা বড় প্রযোজনা প্রতিষ্ঠান যখন এক হয় তখন সম্ভাবনাটা আরও বড় হয়। বাকিটা সিনেমাপ্রেমীরাই ঠিক করে নেবেন।’

পরিচালক রায়হান রাফী বলেন, ‘আমি খুবই এক্সসাইটেড। আমাদের দেশের একমাত্র সুপারস্টার শাকিব খান তার সাথে এটা আমার প্রথম সিনেমা। সবচেয়ে বড় তিনটি প্রযোজনা প্রতিষ্ঠান। সবচেয়ে বড় সুপারস্টার যখন এক সাথে হয় তখন আসলে এই সিনেমা নিয়ে আশা করাই যায়। কেবল তো আমরা কাজ শুরু করলাম। এটা নির্দ্বিধায় বলতে পারি তুফান বাংলা সিনেমার জন্য একটা মাইলফলক হতে যাচ্ছে।

Related posts

জেনে নিন, ঘরোয়া উপায়ে কিভাবে শ্বাসকষ্ট কমাতে পারেন

Asma Akter

কম দামে পাওয়া যাবে এই দ্বিতীয় প্রজন্মের AirPods Pro

Rubaiya Tasnim

জেনে নিন শীতে আইসক্রিম খেলে কী কী সমস্যা হতে পারে।

Asma Akter

Leave a Comment