বিনোদনসর্বশেষ

‘পরের গাড়িতে আর কদ্দিন পেট্রল ঢালব’ : আলিয়া

alia-vatt-pickynews24

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে এখন অন্যতম নাম হল আলিয়া ভাট। অভিনয় দক্ষতায় কেরিয়ারের একেবারে শুরু থেকেই সমালোচকদের মন জয় করে নিয়েছেন মহেশ কন্যা। এখন স্বামী রণবীর কাপুর এবং মেয়ে রাহার সঙ্গে অভিনেত্রীর সুখের সংসার। সঙ্গে কাজও করছেন চুটিয়ে। তার মধ্যেই সম্প্রতি সৌদি আরবের জেদ্দায় তৃতীয় রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত হয়েছিলেন আলিয়া। সেখানেই তাঁর মন্তব্য, “পরের গাড়িতে আর কতদিন পেট্রল ঢালব!”

অভিনেত্রীর এমন মন্তব্যে অনেকেই অবাক। এখানে কাকেই বা আলিয়া গাড়ি বললেন, কাকে পেট্রল, সেই নিয়ে শুরু হয়েছে জল্পনা। তবে রণবীর-ঘরণী নিজেই খোলসা করে দিয়েছেন সবটা। আসলে গত বছরেই নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন আলিয়া ভাট। তার নাম, ‘চিত্রনাল সানশাইন প্রোডাকশন প্রাইভেট লিমিটেড’। সেই সংস্থা থেকেই ওটিটিতে মুক্তি পেয়েছিল ‘ডার্লিংস’। সেই প্রযোজনা সংস্থাকেই ‘নিজের গাড়ি’র সঙ্গে তুলনা করেছেন অভিনেত্রী।

তিনি জানিয়েছেন, তাঁর বাবা মহেশ ভাট বলতেন, অন্যের গাড়িতে তেল ঢালতে নেই। বাবার সেই কথা মেনে চলার চেষ্টা করছেন মেয়ে। কতদিন মানুষ তাঁকে অভিনেত্রী হিসেবে গ্রহণ করবেন, তা নিয়ে সন্দিহান নায়িকা। তাই অন্যের প্রযোজনায় অভিনয় না করে নিজেই কেরিয়ারের বিকল্প পথ বেছে নিয়েছে। তবে আগামী বছর করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত ছবি ‘জিগরা’।

জেদ্দায় ১০ দিন ধরে চলা ওই চলচ্চিত্র উৎসবে আলিয়া ছাড়াও বলিপাড়ার একাধিক তারকা উপস্থিত ছিলেন। ছিলেন ক্যাটরিনা কাইফ, অনন্যা পাণ্ডের মতো অভিনেত্রীরাও। সেখানে আলিয়া বলিউডের সিনেমাকে কার্যত ‘ভারতীয় সিনেমা’ বলে দাবি করেছেন। অভিনেত্রী জানিয়েছেন, এখন ভারতে ২৭টি ভাষায় ছবি তৈরি হয়। ‘গ্লোবাল স্টার’ হওয়ার জন্য বিদেশে যাওয়ার প্রয়োজন নেই, তার জন্য ভারতই যথেষ্ট, এমনটাই মনে করেন আলিয়া। তাঁর দাবি, সারা দুনিয়ার এখন ভারতকে প্রয়োজন।

Related posts

নিয়মিত সিঁড়ি ব্যবহারের উপকারীতা

Megh Bristy

পারমাণবিক ব্যাটারি কোনো প্রকার চার্জ ছাড়াই চলবে ৫০ বছর।

Megh Bristy

জেমিনির ভুলে বিপাকে গুগল সিইও

Megh Bristy

Leave a Comment