বিনোদনসর্বশেষ

‘সবাই ভাববে, প্রেমিকা বলেই আমি সুযোগ পেয়েছি’

ঐন্দ্রিলা মির্জা-pickynews24

সম্প্রতি টালিউডে অঙ্কুশ হাজরা প্রযোজিত প্রথম এবং অভিনীত ছবি ‘মির্জা’ নিয়ে তার ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। সুমিত সাহিল পরিচালনায় এ সিনেমায় অভিনেত্রী ঐন্দ্রিলা থাকছেন প্রধান চরিত্রে।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, ঐন্দ্রিলা মির্জাতে একজন মাছ বিক্রেতার চরিত্রে অভিনয় করবেন, তার নাম মুসকান। ইতিমধ্যেই সিনেমায় অভিনেত্রীর লুক কেমন হবে সেটা প্রকাশ্যে এসেছে।

এদিকে ঐন্দ্রিলা এবং অঙ্কুশ দুজনেই সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রীর ফার্স্ট লুকের ছবি পোস্ট করে লেখেন, ‘নৃশংসতা, হিংসা, মারপিটের জগতের সঙ্গে মুসকানের পরিচয়। তার নাম দেখে তাকে বিচার করবেন না, ২০২৪ সালে তার সঙ্গে মুখোমুখি আলাপ করে যাবেন।’

ছবিতে দেখা যাচ্ছে হলুদ কুর্তি, লাল প্যান্ট এবং সাদা ওড়না পরে বসে রয়েছেন ঐন্দ্রিলা। পাশে রাখা এক জোড়া হাওয়াই চপ্পল। চোখ মারছেন তিনি, এদিকে মুখে লেগে রয়েছে হাসি। অঙ্কুশের ছবি শুনেই মির্জা করতে রাজি হয়েছিলেন ঐন্দ্রিলা, পরে যদিও তার চরিত্রটিও বেশ পছন্দ হয়।ছবির শ্যুটিং শুরুর আগে থেকেই নার্ভাস অভিনেত্রী। এসম্পর্কে ঐন্দ্রিলা জানান, ‘সবাই ভাববে, প্রেমিকা বলেই আমি সুযোগ পেয়েছি। তাই নিজেকে প্রমাণ করার তাগিদটা আরও বেশি’। অঙ্কুশ জানান, ঐন্দ্রিলা না রাজি হলে শুভশ্রী বা মিমিকে প্রস্তাব দিতেন এই চরিত্রের জন্য।

Related posts

আজ বিশ্ব অটিজম সচেতনতা দিবস

Megh Bristy

‘প্রেমের বিয়ে’ বাড়াচ্ছে দাম্পত্য কলহ !

Megh Bristy

৫০ ওভারও টিকতে পারলো না পাকিস্তান!

Samar Khan

Leave a Comment