বিনোদনসর্বশেষ

‘সন্তানের প্রাধান্য আমার কাছে বেশি। সিনেমাও করব।’: পরীমণি

porimoni-pickynews24

স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। কিছুদিন আগেই নানা শামসুল হক গাজীকে হারিয়েছেন তিনি। নানা হারিয়ে বেশ একা হয়ে পড়েছেন এই নায়িকা। যদিও কোনোভাবেই ভেঙে পড়ার মানুষ নন পরী। সে কথাই সম্প্রতি জানালেন তিনি।

রোববার (১০ ডিসেম্বর) প্রসাধনী বিক্রয়কারী প্রতিষ্ঠানের আয়োজিত অনুষ্ঠানের অতিথি হয়েছিলেন পরীমণি। সেখানে তিনি বলেন, ‘অনেক বেশি কাজ করতে হবে, বিষয়টি তা নয়। আমি হারিয়ে যাইনি। আমি ঢাকাই সিনেমায় আছি, ভালোভাবেই আছি। জীবন হয়তো আমার কাছে পরীক্ষা নিচ্ছে। আমি ভেঙে পড়ার মানুষ না।’

ছেলে রাজ্যর বিষয়ে পরীমণি বলেন, ‘সন্তানের প্রাধান্য আমার কাছে বেশি। সিনেমাও করব। কিন্তু সন্তানকে সময় দেব না, এটা ভাবতেই পারি না। এর মধ্যে বেশকিছু চলচ্চিত্র ও বিজ্ঞাপনী সংস্থার কাজ করছি। নানু মারা যাবার পর আসলে আমার স্বাভাবিক হতে বেশ কিছুটা সময় লাগবে। তবে কাজ করে যেতে চাই। নিজের কঠিন সময়ে যাদের পাশে পেয়েছি, সত্যিই তাদের কোনোদিন ভুলব না’।

চিত্রনায়িকা আরও বলেন, ‘সুন্দর সুন্দর সিনেমা করতে চাই। সংখ্যাটা বড় না। ভালো ভালো সিনেমায় আমাকে দেখতে চাই। প্রতিদিন আমার কাছে স্ক্রিপ্ট আসছে। ধীরে ধীরে কাজ করতে চাই। সিদ্ধান্ত নিয়েছি—একদম বেছে বেছে, ভালো ভালো কাজ করব। এখন আমার সন্তান আছে, তাকে সময় দিতে হয়। সবকিছু ভেবেই শুটিং করতে হবে’।

Related posts

সেনাবাহিনী নিয়োগ দেবে, ৩২৪ জনকে অসামরিক পদে

Asma Akter

দরিদ্র ভাড়াটিয়ার ভাড়া মাফ করে দিলে জাকাত আদায় হবে?

Asma Akter

ইজরায়েলের বিমান হামলায় ২৪ ঘণ্টায় ২০১ জনের মৃত্যু

Megh Bristy

Leave a Comment