সর্বশেষ

১৪ ডিসেম্বর ঢাকার যেসব সড়ক সাড়ে ৫ ঘণ্টা বন্ধ থাকবে

road-pickynews

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ১৪ ডিসেম্বর (বৃহস্পতিবার) সাড়ে পাঁচ ঘণ্টা ঢাকার কিছু সড়কে যান চলাচল বন্ধ থাকবে।

ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশ জানায়, বুদ্ধিজীবী দিবস উপলক্ষে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকার, প্রধান বিচারপতি, মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, বিদেশি কূটনীতিক এবং সরকারের উচ্চপদস্থ কর্মকর্তাসহ বিভিন্ন সংগঠনের নেতারা মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে গমনাগমণ করবেন।

 

এ অবস্থায় এসব এলাকায় যানবাহনের সুষ্ঠু চলাচল নিয়ন্ত্রণকল্পে এদিন ভোর ৪টা থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত সকল প্রকার যানবাহন (বাস/ট্রাক/হিউম্যান হলার/থ্রি হুইলার/রিকশা-ভ্যান ইত্যাদি) মিরপুর মাজার রোড (মাজার রোড ক্রসিং থেকে মিরপুর ১ নম্বর ক্রসিং পর্যন্ত) পরিহার করে বিকল্প সড়কে চলাচল করার জন্য অনুরোধ করেছে ডিএমপি।

 

বিকল্প সড়ক-

১. যেসব যানবাহন আশুলিয়া থেকে বেড়িবাঁধ দিয়ে মিরপুর আসবে, সেসব যানবাহন নবাবেরবাগ ক্রসিং থেকে বামে মোড় নিয়ে শাহ আলী থানা রোড ব্যবহার করবে।

২. যেসব যানবাহন মাজার রোড ক্রসিং দিয়ে শাহ আলী মাজার সংলগ্ন এলাকা অতিক্রম করবে, সেসব যানবাহন টেকনিক্যাল মোড় হতে বামে দারুসসালাম রোড ব্যবহার করবে।

৩. যেসব যানবাহন মিরপুর-১০ নম্বর থেকে মাজার রোড হয়ে গাবতলীর দিকে যাবে, সেসব যানবাহন মিরপুর-১ নম্বর থেকে বামে দারুসসালাম রোড ব্যবহার করে টেকনিক্যাল মোড় হয়ে চলাচল করবে।

উল্লিখিত অনুষ্ঠান চলাকালে নাগরিকদের পুলিশের নির্দেশিত বিকল্প সড়কে যানবাহন চলাচল করতে অনুরোধ জানিয়েছে ডিএমপি।

Related posts

দাম কমল স্যামসাং ফোল্ডিং ফোনের

Suborna Islam

দুধ দিয়ে খুব সহজেই তৈরি করা যায় এমন ৩টি রেসিপি

Suborna Islam

অনার্স পাসে চাকরি দেবে, ইউনাইটেড ফাইন্যান্স, কর্মস্থল ঢাকা।

Asma Akter

Leave a Comment