বিনোদনসর্বশেষ

‘আমির খান আমাকে আসলে তাকে থাপ্পড় দিতে বলেছিলেন’

amir-khan-pickynews24

প্রবীণ ভারতীয় অভিনেতা পরীক্ষিত সাহনি, যিনি পিকে এবং 3 ইডিয়টসের মতো চলচ্চিত্রের অংশ ছিলেন, সম্প্রতি আমির খানের সাথে কাজ করার বিষয়ে মুখ খুলেছেন। সাহনির এমন একটি দৃশ্যের কথা মনে পড়েছিল যেখানে তাকে আমিরকে চড় মারতে হয়েছিল, এবং যে কোনও অভিনেতার মতো, তিনি প্রথমে তাকে নকল চড় মেরেছিলেন। তবে, আমির জোর দিয়েছিলেন যে সত্যিকারের থাপ্পড়, দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে।

প্রথম প্রচেষ্টায় অসন্তুষ্ট হয়ে, তিনি সাহনিকে সত্যিকার অর্থে তাকে আবার চড় মারতে বললেন। রাজকুমার হিরানির ছবি পিকে-তে আমিরকে চড় মারতে হয়েছিল প্রবীণ অভিনেতাকে। ছবিতে আরও অভিনয় করেছেন আনুশকা শর্মা এবং প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। রাজশ্রী আনপ্লাগডের সাথে একটি সাক্ষাত্কারে, সাহনি বলেছিলেন, “সেই ছবির একটি দৃশ্যে আমিরকে চড় মারতে হয়েছিল। আমির একজন দুর্দান্ত অভিনেতা, আমি তাকে সত্যিই পছন্দ করি।

অভিনেতা অব্যাহত রেখেছিলেন, “যখন আমি তাকে জাল-থাপ্পড় মেরেছিলাম, তখন সে আমাকে বলেছিল, ‘তুমি আমাকে চড় মারবে।’ আমি বললাম, ‘আমি কীভাবে তোমাকে মারতে পারি?’ তিনি বললেন, ‘না, না তোমাকে অবশ্যই।’ কৃতিত্ব তাকে যায়। প্রথমবার যখন আমি তাকে আঘাত করি, তখন তিনি থামেন এবং বলেছিলেন, ‘তুমি সত্যিই আমাকে আঘাত করেছিলে।’ খুব কম অভিনেতাই এটি করেন। তিনি একজন দুর্দান্ত অভিনেতা। তিনি একজন খুব দুর্দান্ত অভিনেতা। কারণ সে স্ক্রিপ্টটা ভালো করেই জানে।”

সাহনি তারে জমিন ছবির প্রশংসাও করেছেন এবং প্রকাশ করেছেন যে ছবিটি দেখার পর তিনি কেঁদেছিলেন। তিনি বলেন, “তারে জমিন পার ছবিটি আমাকে কাঁদিয়েছে। এটি একটি সুন্দর চলচ্চিত্র ছিল। এবং শিশুদের সাথে কাজ করা সবচেয়ে কঠিন কাজ।”

কাজের ফ্রন্টে, আমিরকে শেষ দেখা গিয়েছিল কারিনা কাপুর খানের বিপরীতে লাল সিং চাড্ডা ছবিতে। লাল সিং চাড্ডা বক্স অফিসে বোমা হামলার পর তিনি সিনেমা থেকে বিরতি ঘোষণা করেছিলেন। অভিনেতা এখনও তার পরবর্তী ছবির ঘোষণা দেননি।

Related posts

ওমান এয়ার বাতিল করলো বাংলাদেশি ফ্লাইট

Samar Khan

দুই বছর আগেই বিয়ে করেছেন মেহজাবীন, থাকছেন গুলশানে

Suborna Islam

আবারও আইসিসি থেকে সুখবর পেলেন মাহমুদউল্লাহ

Samar Khan

Leave a Comment