বিনোদনসর্বশেষ

মৃত্যুর মুখ থেকে ফিরে অভিনেতা শ্রেয়স তলপড়ে?

shreyas-talpade-pickynews24

হাসপাতাল সূত্রে খবর, আপাতত বিপন্মুক্ত  শ্রেয়স তলপড়ে। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন। সব ঠিক থাকলে রবিবার রাত বা সোমবার সকালেই হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন শ্রেয়স। এমনটাই জানিয়েছেন অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু পরিচালক সোহম শাহ।

বৃহস্পতিবার রাতে শ্যুটিং থেকে বাড়ি ফিরে আচমকা হৃদরোগে আক্রান্ত হন বলিউড অভিনেতা শ্রেয়স তলপড়ে। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেই রাতেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করানো মাত্র ৪৭ বছর বয়সে অভিনেতার হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনায় তোলপাড় শুরু হয়ে যায়। শ্রেয়সের স্ত্রী পরে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, ঘটনার পর টানা ১০ মিনিট তাঁর হার্টবিট বন্ধ হয়ে গিয়েছিল।

অভিনেতা যে একেবারে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন, তেমনটাই বলছেন চিকিৎসকরাও। তবে আপাতত শ্রেয়স অনেকটাই সুস্থ আছেন। সোহম জানান, এর পিছনে বড় ভূমিকা রয়েছে ওঁর স্ত্রী দীপ্তি তলপড়ের। দীপ্তির উপস্থিত বুদ্ধির জোরেই প্রাণে বেঁচে গিয়েছেন শ্রেয়স। ঘটনার পর শ্রেয়সের স্ত্রী ঘাবড়ে না গিয়ে সঙ্গে সঙ্গে হাসপাতালে খবর দেন।

জানা গিয়েছে, অক্ষয় কুমারের সঙ্গে ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’ ছবির শ্যুটিং করছিলেন শ্রেয়স। সেদিন সকাল থেকেই অল্প অল্প অসুস্থতা অনুভব করেন। প্রথমে বিষয়টিকে খুব একটা পাত্তা দেননি অভিনেতা। ওই নিয়েই শ্যুটিং শেষ করেন। তবে সেখান থেকে রাতে বাড়ি ফিরতেই অস্বস্তি বাড়তে থাকে। তারপরই জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান।

Related posts

নভোচারীরা মহাকাশ স্টেশনে জিম করছেন

Rubaiya Tasnim

মালয়েশিয়ার নতুন রাজা হিসেবে অভিষিক্ত হয়েছেন সুলতান ইব্রাহিম।

Megh Bristy

ইনফিনিক্সের ল্যাপটপ ইনবুক দেশে আসছে

Rubaiya Tasnim

Leave a Comment