বিনোদনসর্বশেষ

কেন এই ব্যক্তির গাল ধরে চুমু খেলেন জায়েদ খান?

জায়েদ খান-pickynews24

আলোচনায় থাকাটাই যেন অভ্যাস হয়ে দাঁড়িয়েছে ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খানের। একের পর এক লাগামহীন মন্তব্যে ক্রমশই যেন হিরো থেকে হয়ে উঠছেন “হাসির পাত্র”। বেশি বেশি ভিউ পাওয়ার আশায় ইউটিউবার ও কন্টেন্ট ক্রিয়েটররাও যেন উস্কে দিচ্ছেন তাকে।

প্রেম, ভালোবাসা, বিয়ে নিয়ে অতিকথন; শাকিব খানকে নিয়ে বিতর্কিত মন্তব্য; নারী বিদ্বেষী মন্তব্য; সবকিছুই যেন ভিউ বাণিজ্যের রসদ হয়ে উঠেছে। এবার সেই তালিকায় যুক্ত হলো এক “চুম্বনকাণ্ড”। কীভাবে চুমু খেতে হয়, সেটি দেখিয়ে দিতে গিয়ে ফের সমালোচকদের তোপের মুখে শিল্পী সমিতির এই সাবেক সাধারণ সম্পাদক।

সম্প্রতি নেট হওয়া একটি ভিডিওতে দেখা যায়, একটি স্পোর্টস ইভেন্ট শেষে ক্যামেরার সামনে কথা বলছেন জায়েদ খান। সেখানে একজন তাকে কয়েকদিন আগে “এক নারীর চুলে চুমু খাওয়ার” বিষয়ে প্রশ্ন করেন।

জবাবে জায়েদ খান জানান সেটা চুমু ছিল না। ওই নারীর চুলে কিছু একটা লেগেছিল, সেটিই “ফুঁ” দিয়ে সরিয়ে দিয়েছেন তিনি। এরপর ওই ব্যক্তিকে জায়েদ খান পাল্টা প্রশ্ন করে বলেন, “কিস কাকে বলে জানো? জীবনে বউকে কিস করছ? কিস বোঝো না কিছু না।” এরপর তিনি ওই ব্যক্তির গাল ধরে নিজেই চুমু খেয়ে দেখান, এবং কীভাবে চুমু খেতে হয় সেটি বর্ণনা করেন।

আর তাতেই ফের সমালোচনার মুখে জায়েদ খান। এমন ঘটনায় নেটিজেনদের অনেকেই জায়েদ খানের “কাণ্ডজ্ঞান” নিয়ে প্রশ্ন তুলেছেন। ভাইরাল হওয়া ভিডিও মন্তব্যের ঘরে অনেকেই জায়েদ খানকে আরও “ব্যক্তিত্ববান” হওয়ার পরামর্শ দিয়েছেন।

Related posts

হঠাৎ গলায় কিছু আটকে গেলে কী করবেন

Suborna Islam

পর্দায় ফিরলেন ব্যর্থ প্রেমের সফল নায়ক বাপ্পারাজ

Megh Bristy

অল্প বয়সে বিয়ে করার উপকারিতা জেনে নেয়া যাক

Suborna Islam

Leave a Comment