তথ্যপ্রযুক্তিসর্বশেষ

সমস্যায় পড়েছেন ইলনের ‘এক্স’ ব্যবহারকারীরা

twitter-pickynews24

ইলন মাস্কের ‘এক্স’ হ্যান্ডেল কাজ করছে না। খুললেই দেখা যাচ্ছে শুধুই সাদা পেজ। এমনই অভিযোগ বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রচুর এক্স গ্রাহকের। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীরা নিজেদের অভিজ্ঞতার কথা জানাচ্ছেন।

কোনও নির্দিষ্ট অঞ্চল বা দেশে নয়, সমগ্র বিশ্বে বিক্ষিপ্তভাবে এমন সমস্যায় পড়েছেন ব্যবহারকারীরা। অনেকেই বুঝে উঠতে পারছেন না, ঠিক কী হয়েছে। অনেকের প্রশ্ন, শুধু তাঁর একার ক্ষেত্রেই এমন হয়েছে নাকি? সোশ্যাল মিডিয়ায় এমন সব পোস্টে ভরে গেছে। অনেকের কথায় আবার, তাঁরা অ্যাপটাই খুলতে পারছেন না।

কী কী সমস্যা হচ্ছে?

প্ল্যাটফর্ম পুরো লোড হচ্ছে না, অ্যাপে লগইন করা যাচ্ছে না, ওয়েবসাইট ওপেন করা যাচ্ছে না বলে অভিযোগ করেছেন একাধিক ইউজার। এক্স হ্যান্ডেল খুললেই দেখাচ্ছে ‘Something Went Wrong’, ‘Try Reloading’ মেসেজ ভেসে আসছে। বহু সংবাদমাধ্যমের প্রতিবেদনেই নিশ্চিত করা হয়েছে বিশ্বজুড়ে টুইটার ডাউন।

তবে এই প্রতিবেদন যখন লেখা হচ্ছে, সেই সময় পর্যন্ত এক্স হ্যান্ডেল কর্তৃপক্ষের তরফে সার্ভার ডাউন সংক্রান্ত কোনও খবর জানায়নি।

মুখ খোলেননি মালিক ইলন মাস্কও। তিনি টুইটার কেনার পর এই নিয়ে একাধিকবার বিশ্বব্যাপী সার্ভার ডাউন সমস্যায় পড়লেন ইউজাররা। গত সেপ্টেম্বর মাসেই বিশ্বব্যাপী টুইটারের সার্ভার ডাউন হয়ে গিয়েছিল।

Related posts

হিরো আলম বলেন, নিজেকে ভোট দিতে পারিনি এতে দুঃখ নেই

Asma Akter

এক ধাক্কায় বৃদ্ধের মৃত্যু !

Megh Bristy

প্রেমের টানে মার্কিন তরুণী ঈশ্বরদীতে এসে বসলেন বিয়ের পিঁড়িতে

Suborna Islam

Leave a Comment