বিনোদনসর্বশেষ

রাজনীতিকে বিদায় জানাচ্ছেন দেব!

dev-pickynews24

দুয়ারে কড়া নাড়ছে লোকসভা ভোট। ইতিমধ্যেই রাজনৈতিক দলগুলি ভোটের প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে। কিন্তু ভোটের কয়েকমাস আগেই বদলে যেতে চলেছে একাধিক রাজনৈতিক সমীকরণ। সূত্রের খবর, তৃণমূলের দু’বারের তারকা সাংসদ দেব এবার আর নির্বাচনে দাঁড়াতে রাজি নন। যদিও প্রকাশ্যে তিনি এই কথা সরাসরি বলেননি। তবে আকারে ইঙ্গিতে এমনটাই বুঝিয়ে দিয়েছেন এক সংবাদমাধ্যমে।

অভিনেতা-সাংসদের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বর্তমানে তাঁর সিনেমা কেরিয়ার তুঙ্গে। তাই এইসময়টা রাজনীতি থেকে সরে এসে পুরোপুরি সিনেমাতেই ফোকাস করতে চাইছেন। কিন্তু দেব নিজে কী বলছেন? অভিনেতার কথায়, “আমি মনে করি, ঘাটালে পূর্ণ সময়ের সাংসদ হলে আমার চেয়ে ভালে কাজ করবে। তবে ২০২৪-এ আমায় দল টিকিট দেবে কিনা, কিংবা আমি নিজে ভোটে লড়ব কিনা, সেসব নিয়ে এখনও কিছুই ভাবিনি।”

২০১১ সালে তৃণমূল রাজ্যের ক্ষমতায় আসার পর থেকেই শাসকদলের অত্যন্ত ঘনিষ্ঠ ব্যক্তি হিসাবে নিজের পরিচয় গড়ে তোলেন দেব। এরপর ২০১৪ সালে তাঁকে লোকসভা ভোটে দাঁড় করিয়ে রীতিমতো চমক দেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ঘাটাল থেকে ভোটে জিতে সাংসদ হন অভিনেতা। এরপর ২০১৯ সালেও তাঁকে ঘাটাল থেকেই দ্বিতীয়বার টিকিট দেওয়া হয়। সেবারও ভোটে জিতে সাংসদ হন তিনি।

গত প্রায় ১০ বছর ধরে ঘাটালের সাংসদ থাকার পর এবার কি মোহভঙ্গ হল দেবের? সেই বিষয়টি এখনও পরিষ্কার নয় অনেকের কাছেই। তবে দেব একটা কথা বলেছেন। যা হল, তিনি নিজের সংসদীয় এলাকার জন্য যথেষ্ট কাজ করতে পারেননি। অভিনেতা আরও বলেছেন, “আমার জায়গায় কোনও পূর্ণ সময়ের সাংসদ থাকলে আরও ভালো কাজ করতে পারতেন।” দেবের এই মন্তব্য নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে বঙ্গ রাজনীতিতে।

 

Related posts

মেট্রো ট্রেন চলাচল বন্ধ যান্ত্রিক ত্রুটির কারণে

Megh Bristy

পটুয়াখালীতে উচ্ছ্বাস-আনন্দে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা চলছে

Rubaiya Tasnim

আইফোন ১৬-এর নতুন তিনটি ডিজাইন ফাঁস

Suborna Islam

Leave a Comment