বিনোদনসর্বশেষ

কেন মোবাইল ফোন ব্যবহার করেন না এই অভিনেতা

Ajith-Kumar-pickynews24

তামিল সিনেমার অন্যতম জনপ্রিয় তারকা তিনি। ৫২ বছর বয়সেও এসে একের পর এক সুপারহিট ছবি দিয়ে যাচ্ছেন। ২০২২ ও ২০২৩ সালে বক্স অফিসে ঝড় তুলেছিলেন ‘বালিমাই’, ‘থুনিবু’র মতো সিনেমা দিয়ে। তিনি আর কেউ নন, অজিত কুমার। জনপ্রিয় এই তারকার জীবনযাপনের ক্ষেত্র ব্যতিক্রম। এই সময়ে এসেও ব্যবহার করেন না মুঠোফোন! কেবল এটিই নয়, অজিত সম্পর্কে আরও অনেক চমকে দেওয়ার মতো তথ্যও আছে। ইন্ডিয়া টুডে অবলম্বনে জেনে নেওয়া যাক অভিনেতা সম্পর্কে আরও কিছু তথ্য।

বেশির ভাগ তারকাই সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখেন। ছবির খবর তো বটেই, তারকাদের ফেসবুক, ইনস্টাগ্রামে ঢুঁ মারলে জানা যায় তাঁদের যাপিত জীবনের অনেক কিছুই। কিন্তু এখানেও ব্যতিক্রম অজিত কুমার। ফেসবুক, টুইটার বা ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট নেই তাঁর। ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখেন তাঁর ম্যানেজারের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে।

প্রযুক্তির এত বাড়বাড়ন্ত পছন্দ নয় অজিত কুমারের। শুটিং ছাড়া বাকিটা সময় নীরবে-নিভৃতে কাটাতে পছন্দ করেন তিনি।

জানা যায়, নতুন ছবির শুটিংয়ের সময় কেবল মুঠোফোন ব্যবহার করেন অজিত কুমার। শুটিং শেষ হলেই সিমকার্ড ফেলে দেন। পরের ছবি শুটিংয়ে আগে আবারও নতুন সিমকার্ড নেন। তাঁর ঘনিষ্ঠ সূত্র জানায়, ‘অনাকাঙ্ক্ষিত’ ফোনকল এড়াতেই মুঠোফোন ব্যবহার করেন না তিনি।

সাক্ষাৎকারেও আগ্রহ নেই অজিত কুমারের। নতুন ছবি মুক্তির আগে অনেক তারকাকেই দেখা যায় ভারতজুড়ে ছবির প্রচার করতে। কিন্তু অজিত কুমার ছবির প্রচারের কোনো অনুষ্ঠানেই হাজির থাকেন না।

প্রায় সব দক্ষিণি তারকারই বড় ভক্ত-সমর্থক গোষ্ঠী আছে। কিন্তু ফ্যান ক্লাবের ধার ধারেন না এই অভিনেতা। তাঁর মতে, ফ্যান ক্লাব তাঁর নাম ব্যবহার করে এমন অনেক কাজ করে, যা তিনি সমর্থন করেন না। সে জন্যই ২০১১ সালে তাঁর ফ্যান ক্লাবের বিলুপ্ত ঘোষণা করেন।

অভিনেতা ছাড়াও অজিত কুমার একজন রেসিং ড্রাইভারও বটে। ভারত ও ভারতের বাইরে বেশ কয়েকটি প্রতিযোগিতায় অংশ নিয়েছেন তিনি।
অজিত কুমারের সর্বশেষ সিনেমা ‘থুনিবু’ বক্স অফিসে প্রায় আড়াই শ কোটি রুপি আয় করে। সামনে অভিনেতাকে দেখা যাবে ‘ভিদা মুয়ার্চি’ সিনেমায়। ২০২৪ সালে মুক্তি পাবে ছবিটি।

Related posts

২৩টি মাদরাসা ও দুস্থদের মধ্যে ১২০০ কেজি জাটকা ইলিশ বিতরণ

Megh Bristy

আবহাওয়া অফিস শীত নিয়ে সুখবর দিল

Megh Bristy

সালমানের ‘টাইগার ৩’তে অরিজিৎ!

Samar Khan

Leave a Comment