বিশেষ সংবাদ

কুমিল্লায় ডাকাতির টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে একজনকে হত্যা

pickynews24

কুমিল্লায় ডাকাতির টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে একজনকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নয়াচর গ্রামের হোরন মিয়ার চায়ের দোকানে ১৮ ডিসেম্বর দুপুরে এ ঘটনা ঘটে।

কুমিল্লা জেলার এসপি আবদুল মান্নান রোববার এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার দুইজন হলেন, উপজেলার খোশকান্দি গ্রামের মো. নাজিম উদ্দীন ও রুমন ব্যাপারী ওরফে সুমন।

প্রাণ হারানো মোস্তফা কামাল তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এসপি আবদুল মান্নান বলেন, ‘হত্যাকাণ্ডের শিকার মোস্তফা কামাল ও আসামি সাইদুল, নাজিম উদ্দিন ও মো. মাইন উদ্দীন একই গ্রামের বাসিন্দা। তারা সবাই আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। কিছুদিন আগে ডাকাতির টাকা-পয়সা ভাগাভাগিকে কেন্দ্র করে মোস্তফা কামালের সঙ্গে সাইদুল, নাজিম ও মাইন উদ্দীনের কথা কাটা-কাটি ও একপর্যায়ে মারামারি হয়।

‘এর পরিপ্রেক্ষিতে সাইদুল, নাজিম ও মাইন উদ্দীন ভিকটিম মোস্তফা কামালের ওপর ক্ষুব্ধ ছিল। গত ১৮ ডিসেম্বর দুপুরে নারান্দিয়া ইউনিয়নের নয়াচর গ্রামে একটি চায়ের দোকানের সামনে তাস খেলছিল তারা। ওই সময় আসামি সাইদুল ও নাজিম উদ্দীন মোস্তফা কামালকে ঘাড়ে, মাথায় ও কপালে ছুরিকাঘাত করে হত্যা করে। পরে আসামিরা আত্মগোপনে চলে যায়।’

এসপি জানান, এ ঘটনার পর স্বামী হত্যার বিচার চেয়ে বাদী হয়ে রুজিনা আক্তার তিতাস থানার মামলা দায়ের করেন। গত ৩০ ডিসেম্বর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মো. নাজিম উদ্দীনকে ও পরে রুমনকে পুলিশ গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি উক্ত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন।

পুলিশ সুপার বলেন, ‘তাদের নামে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও ডাকাতির প্রস্তুতি গ্রহণের মামলা আছে। নিহত মোস্তফা কামালের নামে সাতটি চুরি-ডাকাতি ও ডাকাতির প্রস্তুতি গ্রহণের মোট ছয়টি মামলা আছে।’

Related posts

তাপমাত্রা নিয়ে বড় সুখবর

Samar Khan

পল্লী বিদ্যুৎ চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

Samar Khan

শসার খোসা যেভাবে কাজে লাগাবেন।

Asma Akter

Leave a Comment