আন্তর্জাতিকসর্বশেষ

মাঝ নদীতে ফটোশুট করতে গিয়ে ভেসে গেল হবু বর

photoshoot_pickynews

বিয়ের আগে বিভিন্ন কায়দায় বর-কনের ফটোশুট করার চল এখন দারুণ। লাখ লাখ টাকা খরচ করে হবু বর-কনেরা পেশাদার ফটোগ্রাফার দিয়ে প্রি ওয়েডিং ফটোশুট করে থাকে। আর সেই ছবি তোলার কাণ্ড চলে নানা লোকেশনে।

চলে একরকম অলিখিত প্রতিযোগিতা। কে কতো রকমভাবে কতো ঢঙে ছবি তুলতে পারে। এই ছবি তুলতে গিয়ে অনেকে অনেক ভয়ংকর কাণ্ড ঘটাতেও দ্বিধা করেন না। ভারতের দিল্লির এক হবু দম্পতিও ঘটিয়েছেন তেমন জীবন বিপন্ন করা কাণ্ড।

দিল্লি থেকে উত্তরাখণ্ডের হৃষীকেশে গিয়ে গঙ্গার ধারে প্রাক-বিবাহ ফটোশুট করতে গিয়েছিল ওই যুগল। আর সেসময় খরস্রোতা গঙ্গায় প্রায় ডুবেই যাচ্ছিলেন হবু বর। শেষমেশ ভারতের দুর্যোগ ব্যবস্থাপনা দলের সদস্যরা তাকে উদ্ধার করেছে।

মানস খেদা ও অঞ্জলি আনেজা হৃষীকেশের কাছে বেয়াসিতে গঙ্গায় নেমে প্রি ওয়েডিং ফটোশুট করাচ্ছিলেন। গঙ্গার পানি হঠাৎ বেড়ে যাওয়ায়, মাঝগঙ্গায় আটকে পড়েন ওই যুগল। গঙ্গা থেকে বেরিয়ে আসতে গিয়ে মানসের পা পিছলে যায়, জ্ঞান হারিয়ে ফেলেন তিনি।

মানস ও অঞ্জনা দু’জনেই পানির ভিতরে আটকে পড়েন। ডুবন্ত যুগলকে দেখে স্থানীয়রা বেয়াসি পুলিশ চেকপোস্টে খবর দেন। এসডিআরএফ-এর দল এসে যুগলকে উদ্ধার করে। মানসের অবস্থা খুবই সঙ্কটজনক দেখে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

Related posts

এক মসজিদে ৩৫ বছর, সুসজ্জিত ঘোড়ার গাড়িতে ইমামকে বিদায়

Samar Khan

আইফোনের ৩টি ফিচার নকল করল স্যামসাং

Megh Bristy

Nvidia AI চিপ চীনে না পাঠানোর নির্দেশ দিয়েছে যুক্তরাষ্ট্র

Samar Khan

Leave a Comment