বিশেষ সংবাদসর্বশেষ

ঝিলের গভীরে নিয়ে গেল কুমির, জল খেতে আসা চিতাকে

Pickynews24

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিয়োতে একটি কুমির যেভাবে একটি চিতাকে আক্রমণ করে, তা হয়তো আপনি আগে কমই দেখেছেন। সবচেয়ে অবাক করা ব্যাপার হল, চিতার মতো প্রাণী একটুও টের পায় না। আর কিছু বোঝার আগেই কুমিরটি তার গায়ে ঝাপিয়ে পড়ে। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হচ্ছে।

একটি চিতা নদীর তীরে জল খেতে আসে। জলের তলায় লুকিয়ে বসে থাকা একটি কুমির হঠাৎ তাকে আক্রমণ করে। চিতাটি কিছু বুঝতে পারার আগেই কুমিরটি তাকে জলে টেনে আনে। আর যাতে কোনওভাবে শ্বাস না নিতে পারে, তার জন্য কুমিরটি চিতাটিকে নিয়ে জলের তলায় চলে যায়। আর মেরে ফেলে। ভিডিয়োটিকে কুমিরটি যেভাবে ধরল, তা দেখে আপনি শিউরে উঠতে বাধ্য।

ভিডিয়োটি ভাইরাল হতেই অনেকে অনেক কমেন্ট করেছে। এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “জঙ্গলের প্রাণীদের প্রতি মুহূর্তে বেঁচে থাকাটাই যেন একটি উৎসবের মতো। কখন কে কাকে শিকার করবে, তা বোঝা দায়।” আরও এক ব্যক্তি কমেন্ট করেছেন, “কোনও প্রাণীকে দুর্বল ভাবা অত্যন্ত ভুল।

এই ভিডিয়োটি @comitivaferramula নামের একজন ব্যবহারকারী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এখন পর্যন্ত 2 মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিয়োটি দেখেছেন।

Related posts

হেলিকপ্টার নয়, এবার নববধূকে নিয়ে মেট্রোতে ফিরলেন বর

Suborna Islam

শিক্ষার্থীদের ১০টি যোগ্যতা অর্জনে পাঠ্যবই প্রণয়ন :নতুন শিক্ষাক্রম

Megh Bristy

রোববার একদিন ছুটি নিলেই পাবেন টানা চার দিনের ছুটি!

Megh Bristy

Leave a Comment