সর্বশেষ

ওমরাহ করতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের মৃত্যু

accident_pickynews

সড়কপথে রাজধানী আবুধাবি থেকে সৌদি আরবে ওমরাহ করতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রবাসী মা ও মেয়ে নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও ৫ যাত্রী।

নিহতরা হলেন- চট্টগ্রাম জেলার রাউজান থানার নোয়াপাড়া নিবাসী নূর জাহান (৪৭) এবং তার মেয়ে আমিরাহ জাহান (১৩)।

স্থানীয় সময় রোববার বিকালে রিয়াদ থেকে প্রায় তিনশ কিলোমিটার ভেতরে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে খবরটি নিশ্চিত করেছেন জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের কর্মকর্তা মেহেদী হাসান।

তিনি জানান, আবুধাবি প্রবাসী ব্যবসায়ী দুই ভাই মোহাম্মদ নুরুল আলম ও আবু তাহেরের পরিবারের মোট ১৩ জন দুটো গাড়িতে করে একইসঙ্গে সৌদি আরবে ওমরাহ পালন করতে যাচ্ছিলেন। সামনের গাড়িতে ৭ জন এবং পেছনের গাড়িতে ৬ জন যাত্রী ছিলেন।

এসময় নুরুল আলমের মেয়ে রূপসা আলমের চালানো সামনের গাড়িটির একটি টায়ার ফেটে গেলে তা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। এতে আবু তাহেরের স্ত্রী নূর জাহান ও মেয়ে আমিরাহ জাহান নিহত হন, আহত হন নুরুল আলমসহ ৫ যাত্রী।

নিহত নূর জাহান গৃহিণী এবং আমিরাহ জাহান আবুধাবির শেখ খলিফা বিন জায়েদ বাংলাদেশ ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্রী ছিলেন। পরিবারের সঙ্গে তারা প্রায় ১৫ বছর ধরে আবুধাবিতে প্রবাস জীবনযাপন করছিলেন।

জেদ্দা কনস্যুলেটের কর্মকর্তা মেহেদী হাসান জানান, আহতরা সবাই রিয়াদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। প্রয়োজনীয় কাগজপত্র পেলে লাশ নিহতদের আত্মীয়দের কাছে ফেরত দেওয়া হবে।

Related posts

জয়া-তিশাদের ‘Odd Dot Selfie’ কারণ কী?

Megh Bristy

পারমাণবিক ব্যাটারি কোনো প্রকার চার্জ ছাড়াই চলবে ৫০ বছর।

Megh Bristy

‘আফগানিস্তানকে দেখে শেখা উচিত বাংলাদেশের’ : শেবাগ

Suborna Islam

Leave a Comment