টেক নিউজতথ্যপ্রযুক্তিসর্বশেষ

Lava Agni 2 5G-এর দাম কমলো

Pickynews24

অনেক মোবাইলের উপর দুর্দান্ত ছাড় দেওয়া হবে। সেই তালিকাতেই রয়েছে জনপ্রিয় একটি ফোন। আপনি যদি কম বাজেটে একটি নতুন 5G স্মার্টফোন কেনার প্ল্যান করেন, তাহলে লাভা অগ্নি 2 5G (Lava Agni 2 5G)-কে আপনার তালিকায় রাখতে পারেন। কারন এই ফোনটি অনেক কম দামে কিনতে পারবেন। Lava কোম্পানির এই ফোনটি আপনি Amazon থেকে কিনতে পারবেন।

লাভার এই স্মার্টফোনটিতে ই-কমার্স সাইট Amazon-এ 23 শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। এই ফোনের আসল দাম 25,999 টাকা। কিন্তু অফারের পরে আপনি এই ফোনটি মাত্র 19,999 টাকায় কিনতে পারবেন। অর্থাৎ ফোনটিতে মোট 6,000 টাকার ছাড় পেয়ে যাবেন। এখানেই শেষ নয়, রয়েছে আরও অনেক অফার। আর সেই অফারের পরে ফোনের দাম আরও অনেকটাই কমে যাবে।

ফোনটি কেনার সময় OneCard ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন, তাহলে 1,200 টাকার ইনস্ট্যান্ট ছাড় দেওয়া হচ্ছে এবং নো-কস্ট-ইএমআই-এর অপশনও রয়েছে। এই স্মার্টফোনে এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। আপনি যদি আপনার পুরনো ফোনটি Amazon-এ দেন, তাহলে এই নতুন ফোনের উপর 18,450 টাকা ছাড় পাবেন। তবে তার জন্য আপনাকে একটি শর্ত মেনে চলতে হবে। আপনার ফোনের অবস্থা যদি ভাল থাকে, তবেই আপনি এই পুরো টাকাটা ছাড় পাবেন।

ফোনটিতে একটি 6.78 ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে, যা 950 nits-এর সর্বোচ্চ ব্রাইটনেশ সাপোর্ট করে এবং 120 Hz এর রিফ্রেশ রেট রয়েছে। লাভার এই স্মার্টফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি 7050 প্রসেসরে কাজ করে। এই চিপসেটটি 6 এনএম প্রযুক্তিতে কাজ করে। র‌্যাম এবং স্টোরেজের কথা বলতে গেলে, এই ফোনে 8 জিবি র‌্যামের সঙ্গে 256 জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলে। এতে একটি 4,700 mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 33 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনের পিছনের প্যানেলে একটি 50 মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যায় এবং একটি 8 মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর পাওয়া যায়। এতে একটি 16 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

Related posts

নেপাল টিকটককে নিষিদ্ধ ঘোষণা করল

Rubaiya Tasnim

ইসরায়েলে আটকে পড়া বলিউড তারকা নুসরাত নিরাপদে ভারতে ফিরলেন

Suborna Islam

সাগরের নোনা পানি খেয়ে বেঁচে আছেন ৪ দিন ধরে হরিনাথ

Megh Bristy

Leave a Comment