বিনোদন

মোট কত কোটি টাকার মালিক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়?

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-pickynews24

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বয়স ৬১। এই বয়সে এসেও দাপটের সঙ্গে সিনেপাড়ায় রাজত্ব চালাচ্ছেন তিনি। কলকাতা থেকে শুরু করে মুম্বই, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এখন বুমিং স্টার।

পর্দায় টানটান অ্যাকশন থেকে শুরু করে চরিত্রের উপস্থাপনা, নতুন প্রজন্মকে বলে বলে ছয় মারতে পারেন তিনি। টলিপাড়ার স্টারকিড। বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের ছেলে তিনি।

তবে সব স্টারকিডই যে বাবার পরিচয় বাঁচেন না, এমন প্রমাণ রেখে গিয়েছেন অনেকেই। সেই তালিকা থেকে বাদ পড়লেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

টানা তিন দশক ধরে তিনি সিনেমার পর্দায় রাজত্ব করছেন। ফলে তাঁকে নিয়ে দর্শক মনে কৌতুহলের পারদ তুঙ্গে। নিত্যদিন তাঁকে নিয়ে নানা প্রশ্নের উত্তর দর্শকেরা গুগুলে খুঁজে থাকেন।

যেখানে তাঁর ডায়েট, শরীরচর্চা, তাঁর উপার্জন কিংবা সম্পত্তির খোঁজটাই থাকে বেশি। গুগুলে উপস্থিত বিভিন্ন সাইট তার যথাযথ উত্তর দেওয়ার চেষ্টা করে।

তেমনই এক সাইটে উল্লেখ রয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সম্পত্তির পরিমাণ। জানেন সেই টাকার অঙ্কটা ঠিক কত? শুনলে চমকে যাবেন।

২৪৯ কোটি টাকার মালিক তিনি। (যদিও এর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা) ছবি পিছু ভাল টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি। পাশাপাশি রয়েছে বিভিন্ন বিজ্ঞাপনও।

বিভিন্ন অনুষ্ঠান থেকেও ডাক পান তিনি। সে সকল জায়গাতেও তাঁকে উপস্থিত হতে দেখা যায়। ইভেন্ট থেকেও তাই ভালই আয় হয় অভিনেতার।

Related posts

মা-বাবাকে সঙ্গে নিয়ে ওমরাহ পালন পলাশের

Suborna Islam

হাসপাতালে ভর্তি ডিপজল, কিন্তু কেন?

Suborna Islam

রাজকুমারের জন্য হলিউড নায়িকাকে সঙ্গে নিয়ে বঙ্গভবনে শাকিব

Suborna Islam

Leave a Comment