জাতীয়সর্বশেষ

ফার্মগেট কেন্দ্রে ভোট দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

pickynews24

ঢাকার ফার্মগেটের মনিপুরীপাড়ার বাচ্চা ইংলিশ মিডিয়াম স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রোববার সকাল সাড়ে ১০টায় এই স্কুলের কেন্দ্র-১ এর ৬ নম্বর বুথে তিনি ভোট দেন।

বাচ্চা ইংলিশ মিডিয়াম স্কুল কেন্দ্র-১ এ মোট ৬টি বুথ রয়েছে। এখানে ভোটার ৩ হাজার ১৫ জন (পুরুষ)। এর মধ্যে সকাল ১০টা পর্যন্ত ভোট পড়েছে সাড়ে চার শতাংশ।

রোববার (৭ জানুয়ারি) সরেজমিনে দেখা যায়, বাচ্চা ইংলিশ মিডিয়াম স্কুলে লাইন ধরে ভোট দিতে ঢুকছেন ভোটাররা। এর মধ্যে স্কুলের নিচ তলায় কেন্দ্র-১ এ বুথ রয়েছে ৬টি। প্রতিটি বুথেই ভোটারদের উপস্থিতি ছিল। তারা ভোটার স্লিপ দিয়ে সহকারী প্রিজাইডিং অফিসারের কাছ থেকে ব্যালট পেপার নিয়ে নিজ পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন। সুশৃঙ্খলভাবে ভোট দিয়ে সন্তুষ্টি প্রকাশ করছেন ভোটাররা।

মনিপুরীপাড়া ১ নম্বর গেটের বাসিন্দা আহসান হাবিব জানান, সকাল নয়টার পরপর তার পরিবারের আরও তিনজন সদস্য এই কেন্দ্রে ভোট দিয়ে গেছেন। এখন তিনিও ভোট দিতে পেরে সন্তুষ্টি প্রকাশ করছেন।

তিনি বলেন, ভোট আমার গণতান্ত্রিক অধিকার। পছন্দের পার্থীকে ভোট দেওয়াটাও আমার অধিকার। বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করলে নির্বাচন আরও গ্রহণযোগ্যতা পেতো।

বাচ্চা ইংলিশ মিডিয়াম স্কুল কেন্দ্র-১ এর প্রিজাইডিং অফিসার অভিজিৎ কুমার বসু বলেন, ‘সকাল আটটা থেকে ১০টা পর্যন্ত সাড়ে চার শতাংশ ভোট পড়েছে। কেন্দ্রের আইনশৃঙ্খলা পরিস্থিতিও ভালো। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতিও বাড়ছে।’

Related posts

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি মুক্তি পেয়েছে আজ

Suborna Islam

বৃষ্টির আভাস, কমবে রাতের তাপমাত্রা

Megh Bristy

ঋণ পরিশোধ করলেন বাবা-মা নবজাতক বিক্রির টাকায়!

Megh Bristy

Leave a Comment