বিনোদনসর্বশেষ

কি বলেছিল ভাবনা ফেরদৌস কে নিয়ে ?

ferdous_pickynews

প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের টিকিটে নৌকা প্রতীকে নির্বাচন করছেন ঢাকা-১০ (ধানমন্ডি, হাজারীবাগ, নিউমার্কেট ও কলাবাগান) থেকে।

আর এই আসনেরই ভোটার চিত্রনায়িকা আশনা হাবিব ভাবনা। প্রথমবারের মতো সহকর্মীকে ভোট দিতে পেরে উচ্ছ্বসিত তিনি। অনুভূতি ব্যক্ত করে ভাবনা বলেন, খুবই ভালো লাগছে। কারণ, প্রথমবারের মতো আমার সহকর্মীকে ভোট দিয়েছি। আমার আসনে আছেন প্রিয় ফেরদৌস ভাই। ইনশাল্লাহ ফেরদৌস ভাই এমপি হবেনই। এটা আমার জন্য আনন্দের। তাকে ভোট দিতে পেরে খুবই আনন্দ লাগছে। তিনি শুধু আমার সহকর্মীই না অনেক ভালো বন্ধু এবং গার্জিয়ানও বটে।

অবশেষে ভাবনার কথাই সত্য হলো। ফেরদৌস জয়ী হয়েছেন। ফেরদৌস মোট ভোট পেয়েছেন ৬৫ হাজার ৮৯৮টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী হাজী মো. শাহজাহান লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ২৫৭ ভোট।

ভাবনা বলেন, বিগত দিনে ভোট দিয়ে যতটা না আনন্দ পেয়েছি এবারের আনন্দটা দিগুণ। আগে অন্যদের ভোট দিলেও এবারই প্রথম সহকর্মীকে ভোট দিয়েছি। তাই এবারের অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না।

Related posts

ফ্রিল্যান্সারদের আয় এর ওপর ১০ শতাংশ উৎসে কর আদায়ে কড়া নির্দেশনা

Rishita Rupa

নামাজের সময়সূচি: ১৭ জানুয়ারি ২০২৪

Asma Akter

শুভেচ্ছা বিনিময় করবেন শেখ হাসিনা সাংবাদিকদের সাথে

Asma Akter

Leave a Comment