আন্তর্জাতিকবিনোদন

খুনের হামলার ঝুঁকিতে সালমান খান

বছরখানেক ধরেই হত্যার হুমকি পাচ্ছেন বলিউড ভাইজান সালমান খান। এরই মধ্যে নতুন বছরের শুরুতে অভিনেতার পানভেলের খামারবাড়ি অর্পিতায় প্রবেশের চেষ্টায় দুইজনকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

হিন্দুস্তান টাইমসের খবর, চিঠি ও ই-মেইলে একের পর এক হত্যার হুমকির পর গত বছরের মাঝামাঝি সময় থেকেই ভারত সরকারের পক্ষ থেকে বাড়িয়ে দেওয়া হয়েছে সালমানের নিরাপত্তা। এসবের মাঝেই অভিনেতার খামারবাড়িতে দু’জনের অনুপ্রবেশের খবরে চিন্তায় পড়েছেন ভক্তরা।

গত ৪ জানুয়ারি ঘটে যাওয়া এ ঘটনায় পুলিশের কাছে অভিযোগে জানিয়েছেন খামারবাড়ির ম্যানেজার শশীকান্ত ওমপ্রকাশ।

অভিযোগে তিনি উল্লেখ করেন, বিকেল ৪টার দিকে খামারবাড়ির নিরাপত্তা প্রহরী মোহাম্মদ হুসেন তাকে দ্রুত প্রধান দরজায় যেতে বলেন। সেখানে গিয়ে দুই ব্যক্তিকে দেখতে পান তিনি।

হুসেনের কাছ থেকেই শশীকান্ত জানতে পারেন যে, ওই দুজন প্রধান দরজার বাম দিকে ঝোপঝাড় ও দেওয়াল টপকে ঝাঁপ দিয়ে কম্পাউন্ডে ঢোকার চেষ্টা করছিল। পরিচয় জানতে চাইলে তারা নিজেদের উত্তরপ্রদেশের বাসিন্দা মহেশ কুমার রামনিবাস এবং বিনোদ কুমার রাধেশ্যাম বলে পরিচয় দেয়। যেহেতু তারা প্রশ্নের বিশ্বাসযোগ্য উত্তর দিতে পারেনি তাই পুলিশকে খবর দেওয়া হয়। এরপর পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়।

শুক্রবার (৫ জানুয়ারি) এই দুজনের বিরুদ্ধে একটি মামলা নথিভুক্ত করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সালমান খান ভেতরে আছে শুনে তারা ফার্মহাউসে ঢোকার চেষ্টা করেছেন। কিন্তু অভিযুক্তদের দাবি, সালমানের সঙ্গে দেখা করতে চেয়েছিল তারা।

সংবাদমাধ্যমকে পুলিশ বলেছে, ‘আমরা তাদের অনুপ্রবেশ এবং জালিয়াতির জন্য গ্রেপ্তার করেছি’। গ্রেপ্তার দুইজন পুলিশকে জানিয়েছে, তাদের নাম আজেশ কুমার ওমপ্রকাশ গিলা (২৩) এবং গুরুসেবক সিং তেজ সিং শেখ। দুজনই পাঞ্জাবের বাসিন্দা।

Related posts

‘টাইগার থ্রি’ সিনেমায় কার কত পারিশ্রমিক?

Samar Khan

লজ্জায় লাল রাশমিকা, রণবীর কী বললেন বিজয়কে নিয়ে ?

Mehedi Hasan

হামাসের টানেল থেকে ৫ ইসরাইলি জিম্মির মরদেহ উদ্ধার!

Mehedi Hasan

Leave a Comment