সর্বশেষসারাদেশ

নিখোঁজের ৬ দিন পর মাটি খুঁড়ে যুবকের লাশ উদ্ধার

deathbody-pickynews24

নিখোঁজের ৬ দিন পর ফেরদৌস প্রামানিক (১৮) নামের এক যুবকের লাশ মাটি খুঁড়ে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় মামুন নামের ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) সকাল ১০টায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বগুড়া নগরবাড়ি মহাসড়কের মশিপুরে আরকে টেক্সটাইল মিলের ভেতর থেকে মাটি খুঁড়ে ফেরদৌসের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

ফেরদৌস মশিপুর গুচ্ছ গ্রামের আক্কাস প্রামানিকের বড় ছেলে, সে আরকে টেক্সটাইল মিলের নৈশপ্রহরীর কাজ করতো। অভিযুক্ত মামুন উপজেলার ঘোরষাল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

জানা যায়, আর কে টেক্সটাইল মিলের নৈশপ্রহরী ফেরদৌস শুক্রবার রাতে খাবার খাওয়া শেষে ডিউটি করতে মিলে যায়। পরদিন সকালে সে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। পরে কোথাও তার হদিস না পেয়ে ফেরদৌসের পিতা আক্কাস প্রামানিক শাহজাদপুর থানায় একটি নিখোঁজ জিডি করেন।

নিহত ফেরদৌসের মা বুলবুলি খাতুন বলেন, আরকে টেক্সটাইল মিলের সাবেক ডিজাইন মাস্টার মামুন চুরি করে আমার ছেলের হাতে ধরা পরে তার চাকরি চলে যায়। সেই ক্ষোভ থেকেই মামুন আমার ছেলে ফেরদৌসকে হত্যা করেছে। তিনি ছেলের হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, অভিযুক্ত মামুন ঘটনার পর থেকেই আত্মগোপনে ছিল। পুলিশ মামুনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে, তার তথ্যের ভিত্তিতেই আরকে টেক্সটাইল মিলের ভেতরে পূর্ব পাশে মাটি খুঁড়ে মামুনের লাশ উদ্ধার করা হয়।

এই বিষয়ে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বলেন, ফেরদৌসের পিতার শনিবার থানায় একটি নিখোঁজ জিডি করেন। অনুসন্ধানে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নিখোঁজ ফেরদৌসের লাশ ও তার ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে পাঠানো হবে। এই বিষয়ে অধিকতর তদন্তের পর বিস্তারিত জানানো হবে।

Related posts

Apple Airpods Pro 26,900 টাকার মধ্যেই

Rubaiya Tasnim

সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী ফয়জুল, মাশরাফীকে সমর্থন দিয়ে!

Megh Bristy

সৌদি আরবে চালু হচ্ছে মদের দোকান

Megh Bristy

Leave a Comment