বাংলাদেশেসর্বশেষ

নামাজরত দাদিকে পিটিয়ে হত্যা করল নাতি

সিরাজগঞ্জের তাড়াশে পারিবারিক কলহের জেরে নামাজরত অবস্থায় ভাতিজা ও নাতিদের মারধরে আহত বৃদ্ধা ৫ দিন পর মারা গেছে। উপজেলার নওগাঁ ইউনিয়নের বড়ভাটরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধা ফাতেমা বেগম ওই গ্রামের মৃত হাসমত আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে গত সোমবার  দুপুরে নিহতের ছেলে জহিরের স্ত্রী রেশমার সঙ্গে নাতি আরিফের স্ত্রী মীমের মধ্যে ঝগড়া শুরু হয়। এরপর নিহতের আরেক ছেলে হাসানের স্ত্রী মেহেরজান ঝগড়া থামাতে গেলে উভয়পক্ষের মধ্যে আরও বেশি ঝগড়া শুরু হয়। ওই সময় নিহতের ভাতিজা নজরুল ইসলাম ও তার ছেলে আরিফ এবং আরেক ভাতিজা আলমাছ আলী ও তার দুই ছেলে বাদশা ও ইমন মিলে লাঠিসোটা দিয়ে নিহতের ছেলের বউ রেশমা ও মেহেরজানকে মারধর করে এবং ঘরের ভিতর গিয়ে নামাজরত অবস্থায় থাকা বৃদ্ধা ফাতেমা বেগমকেও মারধর করে আহত করেন।

আহত অবস্থায় ওইদিনই ফাতেমা বেগমকে সিরাজগঞ্জ বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিছুটা সুস্থ হলে বুধবার তাকে বাড়িতে আনা হয়। এরপর আবারও অসুস্থ হয়ে পড়লে শুক্রবার সকালে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বৃদ্ধা ফাতেমা বেগমকে মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, সংবাদ পেয়ে শুক্রবার বিকেলে পুলিশের পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে

Related posts

ফের পর্দায় লোকেশ-জাদু

Suborna Islam

যে গ্রামের বাঁশি সুর ছড়িয়েছে ইউরোপ আমেরিকায়

admin

নাটোরে এক নারীর শরীরে অ্যাসিড নিক্ষেপ

Megh Bristy

Leave a Comment