বিনোদনসর্বশেষ

আবার কার প্রেমে পড়লেন ‘ক্যুইন’?

আবার কার প্রেমে পড়লেন ‘ক্যুইন’?
 এক নতুন মনের মানুষের সঙ্গে দেখা গেল কঙ্গনাকে। মুম্বইয়ের সালোঁর বাইরে তাঁর সঙ্গে হাত ধরে বেরিয়ে আসতে দেখা যায় বলিউডের ‘কুইন’-কে।

বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। তাঁর নিশানা থেকে পার পান না ইন্ডাস্ট্রির তাবড় তারকারাও। তবে শুধু বিতর্কিত কথাতে নয়, বিটাউনে তাঁর প্রেম নিয়েও কম জল ঘোলা হয়নি। অতীতে একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কঙ্গনা। কিন্তু কোনও সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি!

হৃতিক রোশনের সঙ্গে কঙ্গনার সম্পর্ক নিয়ে বহু চর্চা হয়েছে ইন্ডাস্ট্রিতে। এমনকী আদালত পর্যন্ত সেই জল গড়ায়। তবে এবার এক নতুন মনের মানুষের সঙ্গে দেখা গেল কঙ্গনাকে। মুম্বইয়ের সালোঁর বাইরে তাঁর সঙ্গে হাত ধরে বেরিয়ে আসতে দেখা যায় বলিউডের ‘কুইন’-কে।

আগে বহুবার প্রেমের বিতর্কে জড়ালেও বছরখানেক ধরে কঙ্গনা একেবারে আদ্যোপান্ত ‘ফ্যামিলি গার্ল’। আজকাল বলি তারকাদের চেয়ে পরিবারের সঙ্গেই তাঁকে সময় কাটাতে দেখা যায়। তবে এবার বোধহয় অভিনেত্রীর ‘সিঙ্গেল রিলেশনশিপ স্টেটাস’ বদলাতে চলেছে!

শুক্রবার মুম্বইয়ের এক হাইপ্রোফাইল সালোঁর বাইরে এক বিদেশির সঙ্গে কঙ্গনা রানাউতকে দেখা গিয়েছে। হাতে হাত ধরে ‘পরদেশী বাবু’-র সঙ্গে বেরিয়ে আসেন তিনি। পাপারাজ্জিদের দেখে মুখ লুকানো নয়, বরং ‘বন্ধু’-র সঙ্গে ক্যামেরার দিকে হাসিমুখে পোজ দেন অভিনেত্রী।

Related posts

কোন ধরনের মানুষকে এড়িয়ে চলবেন, জেনে নিন

Suborna Islam

‘ডাবল বেতন দিয়ে আমি আসিফ ভাইকে চাকরি দেব’- আরাভ খান

Megh Bristy

পর্তুগালে রোনালদো উপহারসহ মায়ের জন্মদিন উদ্‌যাপন করছে

Rubaiya Tasnim

Leave a Comment