খেলাসর্বশেষ

বিপিএলের টিকিট বিক্রি শুরু আজ থেকে!

বিপিএলের টিকিট বিক্রি শুরু আজ থেকে!

আর দিন তিনেকের অপেক্ষা, শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টির দশম মৌসুম। এবার সম্প্রচারে উন্নতির প্রতিশ্রুতি আছে, ওয়েবসাইটও ঢেলে সাজানো হয়েছে। গত কয়েক মৌসুমের চেয়ে ভালো কিছুর আশা তাই অনেক ক্রিকেটপ্রেমীই করছেন।

তা বিপিএলের টিকিট কবে থেকে বিক্রি শুরু হবে, কোথায় পাওয়া যাবে টিকিট, দামই-বা কত হবে, সেসব আজ জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আপাতত ঢাকায় প্রথম পর্বের টিকিটের দাম ও টিকিটপ্রাপ্তির স্থান-কাল জানিয়েছে বিসিবি।

সেখানে দেখা যাচ্ছে, সর্বনিম্ন ২০০ টাকায় পাওয়া যাবে ঢাকায় প্রথম পর্বের বিপিএলের ম্যাচের টিকিট। এই দাম ইস্টার্ন গ্যালারির টিকিটের। এর বাইরে নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম ৪০০ টাকা, ক্লাব হাউজ ৮০০ টাকা।

ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম যে এর চেয়ে বেশি হবে, গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম যে সবচেয়ে বেশি হবে, এটা তো জানা কথাই। বিসিবি জানাচ্ছে, ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম হবে ১৫০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ২৫০০ টাকা।

এক নজরে টিকিটের দাম
  • টাকা     গ্যালারি
  • ২০০      ইস্টার্ন গ্যালারি
  • ৪০০      নর্থ/সাউথ গ্যালারি
  • ৮০০      ক্লাব হাউজ
  • ১৫০০    ভিআইপি গ্যালারি
  • ২৫০০    গ্র্যান্ড স্ট্যান্ড

 

টিকিট বিক্রির স্থান

মিরপুরের ইনডোর স্টেডিয়ামে পাওয়া যাবে টিকিট। এর পাশাপাশি মিরপুর স্টেডিয়ামের ১ নম্বর গেইটের পাশে টিকিট বিক্রির কাউন্টার থেকেও টিকিট কেনা যাবে।

টিকিট বিক্রি কবে থেকে

১৬ জানুয়ারি থেকে টিকিট বিক্রি শুরু হবে। ম্যাচের দিন ও ম্যাচের আগের দিনও টিকিট পাওয়া যাবে। সকাল ৯টা ৩০ মিনিট থেকে শুরু করে রাত ৮টা পর্যন্ত টিকিট বিক্রি চলবে।

অনলাইনে টিকিট বিক্রি শুরু হবে ১৭ জানুয়ারি থেকে। টিকিট কালেকশান বুথ – মিরপুর স্টেডিয়ামের ১ নম্বর গেইটের পাশের টিকিট কাউন্টার। ম্যাচের আগের দিন সকাল ৯টা ৩০ মিনিট থেকে রাত ৭টা পর্যন্ত টিকিট তুলে নেওয়া যাবে

Related posts

লিগ্যাল নোটিশ : পাপন ও সাকিবের পদত্যাগ চেয়ে

Megh Bristy

জেলা ও দায়রা জজের কার্যালয়ে ০৬টি পদে ২৯ জনকে নিয়োগ

Asma Akter

বেকসুর খালাস পেলেন সেফাত উল্লাহ ওরফে সেফুদা

Samar Khan

Leave a Comment