বিনোদন

মেদ কমাতে অস্ত্রোপচার, মারা গেলেন জনপ্রিয় পপ গায়িকা

মেদ কমাতে অস্ত্রোপচার, মারা গেলেন জনপ্রিয় পপ গায়িকা

ইদানীং প্লাস্টিক সার্জারি বা বিভিন্ন অস্ত্রোপচারের মাধ্যমে নিজের চেহারা ও শরীরের পরিবর্তন করছেন অনেক তারকা। যত দিন যাচ্ছে, পরিবর্তনের এই নেশা যেন চেপে বসছে গ্ল্যামার জগতের মানুষের মস্তিষ্কে। কেউ সফল হচ্ছেন তো কেউ বা ভুগছেন। কারো কারো জীবনযাত্রাই থেমে যাচ্ছে একটা ভুলে।

সেই মিছিলেই যোগ হলো আরেকটি নাম। মারা গেলেন ব্রাজিলিয়ান গায়িকা ডানি লি, যাঁর পুরো নাম ড্যানিয়েল ফনসেকা মাচাদো। রোগা হওয়ার সহজ উপায় খুঁজতে গিয়ে মর্মান্তিক পরিণতি হলো ডানি লির! অস্ত্রোপচার করার পর অসুস্থ হয়ে মৃত্যু হয় গায়িকার।

ডেইলি মেইল ইউকের প্রতিবেদন থেকে জানা যায়, শুক্রবার লাইপোসাকশন হয় গায়িকার।

তার পর থেকেই নানা রকম সমস্যা দেখা দিতে থাকে তাঁর শরীরে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ফের হাসপাতালে নিয়ে যেতে হয় ওই গায়িকাকে। শেষমেশ চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, পেট এবং স্তনের মেদ কমাতে লাইপোসাকশন করান তিনি।

কিন্তু তার পর থেকেই নানা রকম অস্বস্তিবোধ করতে থাকেন। তাই দ্রুত ডানিকে নিয়ে হাসপাতালে ছুটতে হয়। কিন্তু হাসপাতালে পৌঁছতেই চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ডানির স্বামী মার্সেলো মিরা বলেন, ‘আমরা গোটা পরিবার এই মর্মান্তিক ঘটনায় শোকে ভেঙে পড়েছি। শনিবার ডানিকে সমাধিস্থ করা হবে।

তাদের সাত বছরের এক কন্যাসন্তানও রয়েছে। তবে লাইপোসাকশনই মৃত্যুর কারণ কি না, তা খতিয়ে দেখার জন্য পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে।

Related posts

‘নগদে কট’ খেলেন শাকিলা!

Samar Khan

জুয়ার অ্যাপে জড়িয়ে পড়েছেন অভিনেত্রীরা!

Samar Khan

কনসার্টে প্রেমিকাকে দীর্ঘ চুম্বন আর্জেন্টিনার প্রেসিডেন্টের

Megh Bristy

Leave a Comment