আন্তর্জাতিকসর্বশেষ

মাথা ফুটো করে ঢুকল গুলি, কিছু বুঝতে পেল না যুবক

মাথা ফুটো করে ঢুকল গুলি, কিছু বুঝতে পেল না যুবক

নিউ ইয়ারে বন্ধুদের সঙ্গে সমুদ্র সৈকতে গিয়েছিলেন পার্টি করতে। নাচা-গানা চলছিল। আমোদ-ফুর্তি, হই হুল্লোড় চলছিল। নিউ ইয়ারে বন্ধুদের সঙ্গে পার্টি করতে ব্যস্ত ছিলেন মাতেও ফ্যাসিও। আর সেই রাতেই ঘটে যায় এক ভয়ঙ্কর কাণ্ড। মাথার পিছনের দিকে গুলি লাগে তাঁর। কিন্তু তাজ্জব করে দেওয়ার বিষয় হল, মাথায় যে গুলি ঢুকেছে, গেঁথে রয়েছে গুলি, তা বুঝতেই পারেননি মাতেও। ব্যথা টের পেয়েছিলেন বটে। তবে তিনি যে গুলিবিদ্ধ হয়েছেন, তা ঘুণাক্ষরেও টের পাননি। ভেবেছিলেন কোনও পাথর জাতীয় কিছুতে আঘাত লেগেছে। অতঃপর মাথায় গুলিবিদ্ধ অবস্থাতেই পার্টি করতে থাকেন তিনি। শুধু সেই রাত নয়। টানা চার দিন। মাথায় গুলি গেঁথে থাকা অবস্থায়, হেলদোলহীন অবস্থায় নিউ ইয়ারের পার্টি করে গিয়েছেন। ভাবুন কাণ্ড! ঘটনাটি ঘটেছে ব্রাজিলের রিও ডি জেনেইরোতে।

নিউ ইয়ারে বন্ধুদের সঙ্গে সমুদ্র সৈকতে গিয়েছিলেন পার্টি করতে। নাচা-গানা চলছিল। আমোদ-ফুর্তি, হই হুল্লোড় চলছিল। নিউ ইয়ারে বন্ধুদের সঙ্গে পার্টি করতে ব্যস্ত ছিলেন মাতেও ফ্যাসিও। আর সেই রাতেই ঘটে যায় এক ভয়ঙ্কর কাণ্ড। মাথার পিছনের দিকে গুলি লাগে তাঁর। কিন্তু তাজ্জব করে দেওয়ার বিষয় হল, মাথায় যে গুলি ঢুকেছে, গেঁথে রয়েছে গুলি, তা বুঝতেই পারেননি মতেও। ব্যথা টের পেয়েছিলেন বটে। তবে তিনি যে গুলিবিদ্ধ হয়েছেন, তা ঘুণাক্ষরেও টের পাননি। ভেবেছিলেন কোনও পাথর জাতীয় কিছুতে আঘাত লেগেছে। অতঃপর মাথায় গুলিবিদ্ধ অবস্থাতেই পার্টি করতে থাকেন তিনি। শুধু সেই রাত নয়। টানা চার দিন। মাথায় গুলি গেঁথে থাকা অবস্থায়, হেলদোলহীন অবস্থায় নিউ ইয়ারের পার্টি করে গিয়েছেন। ভাবুন কাণ্ড! ঘটনাটি ঘটেছে ব্রাজিলের রিও ডি জেনেইরোতে।

কিন্তু ওই গুলি কে চালাল, কীভাবে চলল, কোথা থেকেই বা চালাল, সেই সব বিষয় এখনও অস্পষ্ট। গুলিটি মাথা থেকে বের করার পর তা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে তদন্তের জন্য। কিন্তু জানা যাচ্ছে, সেদিন ওই সমুদ্র সৈকত এলাকায় কোনও গুলি চালানোর অভিযোগ পুলিশের কানে যায়নি। গোটা বিষয়টি তদন্ত চালাচ্ছে পুলিশ, কিন্তু উত্তর এখনও অধরা।

আরো পড়ুনঃ  ফেব্রুয়ারি মাসে ১১ দিন বন্ধ থাকবে ব্যাংক

Related posts

হেলান দিয়ে ঘুমালে সব অবস্থায় অজু ভাঙে না

Asma Akter

মাঝ নদীতে ফটোশুট করতে গিয়ে ভেসে গেল হবু বর

Suborna Islam

দুধ দিয়ে খুব সহজেই তৈরি করা যায় এমন ৩টি রেসিপি

Suborna Islam

Leave a Comment