বলিউডবিনোদনসর্বশেষ

স্বপ্নের বাড়ি ছাড়তে বাধ্য হলেন দম্পতি নিক ও প্রিয়াঙ্কা

স্বপ্নের বাড়ি ছাড়তে বাধ্য হলেন দম্পতি নিক ও প্রিয়াঙ্কা

নতুন বছরের শুরুতেই যেন হোঁচট খেলেন জনপ্রিয় তারকা দম্পতি নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ের পর যুক্তরাজ্যের ক্যালিফোর্নিয়ায় স্বপ্নের ঘর বাঁধেন মার্কিন গায়ক নিক জোনাস। সেখানে ২০ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে নতুন বাড়িও কেনেন তারা। কিন্তু এই তারকা দম্পতি তাদের এই স্বপ্নের সেই বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন।

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম পেজ সিক্স এর খবর থেকে জানা যায়, ২০১৮ সালে প্রিয়াঙ্কাকে বিয়ের পর ২০১৯ সালে যুক্তরাষ্ট্রে এ বিলাসবহুল বাড়িটি কিনেন নিক। এ তারকা দম্পতি বিয়ের পর এখানেই স্থায়ীভাবে বসবাস শুরু করেন। ২০ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে স্বপ্নের এ আবাসস্থল গড়ে তোলেন নিক-প্রিয়াঙ্কা। বাংলাদেশি টাকায় যার পরিমাণ দাঁড়ায় প্রায় ২শ কোটি। কিন্তু এ বাড়িতেই দেখা দেয় বিপত্তি।

জানা গেছে, এক ধনকুবেরের থেকে এ বাড়িটি কিনেছিলেন নিক-প্রিয়াঙ্কা। কিন্তু বাড়ি কেনার দুই বছরের মধ্যেই এ বাড়িতে থাকা পানির পাইপগুলোতে সমস্যা দেখা দিতে শুরু করে।

যে কারণে প্রায়ই বাড়ির ভেতরের কিছু রুমের ফ্লোর প্রায়ই পানিতে ভরে যেতে শুরু করে। দিন গড়ানোর সঙ্গে পাল্লা দিয়ে বেড়েই চলে এ সমস্যা। বর্তমানে বাড়িটিতে থাকা প্রায় অসম্ভব হয়ে দাঁড়িয়েছে এ তারকা দম্পতির। আর তাই বিলাসবহুল এ রাজপ্রাসাদটি ছাড়তে বাধ্য হয়েছেন তারা। তবে এরইমধ্যে ধনকুবের সেই বাড়ির বিক্রেতার বিরুদ্ধে মামলা করেছেন নিক-প্রিয়াঙ্কা। পানির পাইপে সমস্যা আর ক্ষতিগ্রস্ত স্থান মেরামত করতে এ পর্যন্ত প্রায় ৪০ কোটি টাকা খরচ করতে হয়েছে, মামলায় এমন অভিযোগও করেছেন এ তারকা দম্পতি। বাড়ির পানির পাইপে সমস্যায় পানি পড়ে স্বপ্নের বাড়িটি বাসের অযোগ্য হয়ে পড়ায় এ আইনি লড়াই চালিয়ে যাবেন বলে জানিয়েছেন নিক-প্রিয়াঙ্কা।

আরো পড়ুন: ‘ডেটিং অ্যান্ড রিলেশনশিপ’ ভারতে নবম শ্রেণির পাঠ্যবইয়ে

Related posts

মিমি চক্রবর্তী হচ্ছেন শাকিবের ‘তুফান’ সিনেমার নায়িকা

Asma Akter

পরকীয়া ঘটনায় মায়ের হাতে মেয়ে খুন

Suborna Islam

৩৮০ কোটি টাকা বকেয়া ইন্টারনেটে ধীরগতির জন্য বিটিসিএলসহ ১৯ গেটওয়ে প্রতিষ্ঠানের

Rubaiya Tasnim

Leave a Comment