সর্বশেষ

প্রথমার নগদ কার্যালয়ে বইমেলা

প্রথমার নগদ কার্যালয়ে বইমেলা

নগদের কর্মীদের জন্য  প্রথমার নগদ কার্যালয়ে বইমেলা আয়োজন করা হয়।

এসে গেছে মেলার মৌসুম। এই মৌসুমের শুরুতেই মঙ্গলবার থেকে মোবাইল আর্থিক সেবা প্রতিষ্ঠান নগদ লিমিটেডের কার্যালয়ে হলো দুই দিনব্যাপী বইমেলা।

নগদের কর্মীদের জন্য নগদ ও প্রথমার উদ্যোগে মেলার আয়োজন করা হয়। মূলত নগদ কর্মীদের বাংলাদেশের সেরা সব বই কেনার সুযোগ করে দিতেই এই আয়োজন।

প্রথমার অনলাইন মার্কেট প্লেসে তাদের নিজেদের প্রকাশিত সব বই ২৫ শতাংশ ছাড়ে কেনার ব্যবস্থা ছিল এই মেলায়। এখানে দেশের বিভিন্ন প্রকাশনীর গুরুত্বপূর্ণ সব প্রকাশনা ছিল। এ ছাড়া নগদ কর্মীরা এই মেলা থেকে নগদ পেমেন্টে বই কিনলে ২৫ শতাংশ ছাড় পান। নগদ কার্যালয়ের ছাদে অনুষ্ঠিত হয় এই বইমেলা।

মঙ্গলবার ও বুধবার এই মেলা চলে। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক, কথাসাহিত্যিক ও প্রথম আলোর ব্যবস্থাপনা সম্পাদক আনিসুল হক, নগদের ডেপুটি সিএমও মোহাম্মদ সোলাইমান, মানবসম্পদ বিভাগের পরিচালক শাহরিয়ার সাঈদ এবং মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স বিভাগের প্রধান মুহাম্মদ জাহিদুল ইসলাম। এ ছাড়া উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ সময় নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক শুভেচ্ছা স্মারক হিসেবে কথাসাহিত্যিক আনিসুল হকের নিজের লেখা চারটি বই তাকে উপহার দেন।

অনুষ্ঠানে প্রথম আলোর ব্যবস্থাপনা সম্পাদক আনিসুল হক বলেন, ‘নগদ কর্মীদের জন্য বিশেষ এই বইমেলা আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। আমরা দেশের নানা রুচির নানা ধরনের পাঠকের কাছে বই নিয়ে পৌঁছাতে চাই। তারই একটা অংশ এই বইমেলা।’

অনুষ্ঠান উদ্বোধন করে নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ‘নগদ সবসময় তার কর্মীদের চেতনাগত উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। আমরা মনে করি, বই পড়ার চেয়ে বড় আত্মোন্নয়ন আর হয় না। এই বইমেলা আমাদের বইপ্রেমী কর্মীদের জন্য দারুণ একটা সুযোগ। তারা এখান থেকে বই পছন্দ করে কিনতে পারবেন এবং পড়বেন।’

আরো পড়ুন: ইজরায়েলের বিমান হামলায় ২৪ ঘণ্টায় ২০১ জনের মৃত্যু

Related posts

হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টের খোঁজ পাওয়া যাবে নাম লিখেই

Rubaiya Tasnim

কম দামে গরুর মাংস বিক্রি করে তোপের মুখে ব্যবসায়ী

Megh Bristy

ভর্তির আবেদন শুরু গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে

Megh Bristy

Leave a Comment