সর্বশেষ

দুই বাসের সংঘর্ষে আহত ৩০

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৩০

ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০ আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে হাইওয়ে পুলিশ।

বুধবার (২৭ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে নরসিংদীর বেলাবো উপজেলার নারায়ণপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ভৈরব হাইওয়ে থানার ওসি মো. সাজু মিঞা।

গুরুত্বর আহতরা হলেন, কাজী পরিবহনের চালক জাকির মিয়া (৪৫), আসমা বেগম (৪৫), ইমরান (৩৫), রবিউল (৩৮), জাকির (৫০)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

বাসের যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী তিশা পরিবহনের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী কাজী পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। দুই দিক থেকেই আসা বাসের চালকরা বেপোয়ারাভাবে বাস চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষের পর দুটি গাড়িই রাস্তার দুই দিকে থেকে ছিটকে খাদে পড়ে যায়।

কাজী পরিবহনের হেলপার হুমায়ুনের দাবি ২৬ জন যাত্রী নিয়ে নারায়ণপুর বাসস্ট্যাণ্ড ক্রস করার সময় তিশা পরিবহন বিপরীত দিকে থেকে রং সাইড দিয়ে এসে আমাদের বাসে মুখোমুখি ধাক্কা দেয়। এতে আমাদের গাড়ির চালকসহ দুই বাসেই প্রায় ৩০ জন আহত হয়।

ভৈরব হাইওয়ে থানার ওসি মো. সাজু মিঞা জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। বাস দুটি আটক করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Related posts

Jimny-র Thunder এডিশন আনল Maruti Suzuki

Rubaiya Tasnim

থ্রিলারধর্মী ‘মেরি ক্রিসমাস’-এ রহস্যের জাল বুনতে ক্যাটরিনা কাইফ।

Megh Bristy

১৯ নভেম্বর থেকে ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপি

Suborna Islam

Leave a Comment