বিনোদন

কি করছেন ফারিণ সুলতান সুলেমানের রাজপ্রাসাদে

কি করছেন ফারিণ সুলতান সুলেমানের রাজপ্রাসাদে

শোবিজের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ক্যারিয়ারে অসংখ্য নাটকে-সিরিজে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। কাজ করেছেন পশ্চিমবঙ্গের চলচিত্রেও। বর্তমানে অভিনয়ের পাশাপাশি নাম লিখিয়েছেন গানের জগতেও।

এবার ফারিণকে দেখা গেল সুলতান সুলেমানের রাজপ্রাসাদে। হঠাৎ সেখানে কি করছেন তিনি? এমন প্রশ্ন রহস্যের জট বেঁধেছে অভিনেত্রীর ভক্তদের মনে।

উসমানীয় সাম্রাজ্যের দশম সুলতান ছিলেন সুলেমান। শুধু তা-ই নয়, এই সাম্রাজ্যের সুলতানদের মধ্যে প্রভাবশালী সুলতান ছিলেন তিনি। এমনকি তাকে নিয়ে টেলিভিশন সিরিজও নির্মিত হয়েছে।

সুলতান সুলেমানের বাবা সুলতান সেলিম খান মারা যাওয়ার পর ১৫২০ সালের ৩০ সেপ্টেম্বর বিশাল এই সাম্রাজ্যের দায়িত্ব নেন তিনি। তুরস্কে এখনও অক্ষত আছে এই রাজপ্রাসাদ।

জানা গেছে, প্রতি বছর অসংখ্য ভ্রমণপিপাসু মানুষ ঘুরতে যান সেখানে। চলতি বছর ঈদ উদযাপন করেছেন ফারিণ। মূলত বেড়ানো ও ঈদ পালনের ফাঁকে সেই রাজপ্রাসাদেও ঢুঁ মেরেছেন তিনি। ইতোমধ্যে নিজের ফেসবুকে সেখানে বেড়ানোর কয়েকটি ছবিও শেয়ার করেছেন তিনি। সেসব ছবি দেখে উচ্ছ্বসিত অভিনেত্রীর ভক্তরাও।

প্রসঙ্গত, ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে ‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন ফারিণ। গায়ক তাহসানের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি গানের জন্যও প্রশংসার সাগরে ভাসছেন ফারিণ।

Related posts

কেন এই ব্যক্তির গাল ধরে চুমু খেলেন জায়েদ খান?

Megh Bristy

২০২৩-এ ভাইরালের দুনিয়ায় জিতল কে?

Megh Bristy

বলিউডে পা দিয়েই বাড়ি কিনলেন অনন্যা পান্ডে !

Megh Bristy

Leave a Comment