বিশ্ব

40 বছর বয়সী উগান্ডার মহিলা এক পুরুষ থেকে 44টি বাচ্চার জন্ম দিয়েছেন

উগান্ডার মরিয়ম নাবাতানজি নামে একজন আফ্রিকান মহিলা 40 বছর বয়সে একজন পুরুষ থেকে 44টি সন্তানের জন্ম দেওয়ার জন্য ইন্টারনেটে ভাইরাল হয়েছিলেন এবং আগুনে জ্বলে উঠেছিলেন। মহিলাটি পূর্ব আফ্রিকার উগান্ডার বাসিন্দা এবং পৃথিবীর সবচেয়ে উর্বর মহিলা মামা উগান্ডা নামে মানুষের কাছে জনপ্রিয়৷

তিনি 16টি মেয়ে এবং 22টি ছেলের জন্ম দিয়েছেন যার মধ্যে শেষ সন্তান প্রসব হয়েছিল 2016 সালের ডিসেম্বরে। 44 সন্তানের জননী একজন একক পিতা-মাতা যিনি একাই তার সন্তানদের দেখাশোনা করেন কারণ তার স্বামী তার সন্তান এবং স্ত্রীকে ছেড়ে দ্রুত পালিয়ে যাওয়ার পরে।

এটি লক্ষণীয় যে মহিলাটি কোনও বিশেষ চিকিত্সা ছাড়াই এত বিপুল সংখ্যক বাচ্চার জন্ম দিয়েছেন। মামা উগান্ডা প্রকাশ করেছিলেন যে ডাক্তাররা তাকে বলেছিলেন যে খুব উর্বর হওয়ার কারণে তার অনেকগুলি সন্তান জন্ম দেওয়ার ক্ষমতা রয়েছে এবং যদি জন্ম দেওয়া বন্ধ করা হয় তবে তার শরীরে সমস্যা হতে পারে।

মামা উগান্ডা 12 বছর বয়সে খুব অল্প বয়সে তার বাবা-মায়ের দ্বারা বিয়ে করেছিলেন এবং তারপরে 13 বছর বয়সে প্রথম সন্তানের জন্ম দেন। খুব মজার কিছু হল যে একবার তিনি একটি সন্তান প্রসব করেছিলেন এবং তারপরে তিনি যমজ সন্তানের জন্ম দিয়েছিলেন (4 বার), triplets (5 বার) এবং quadruplets (5 বার)।

মামা উগান্ডা তার বাচ্চাদের তাদের আনুষ্ঠানিক শিক্ষার জন্য স্কুলে ভর্তি করাতে সফল হয়েছেন এবং তার বাচ্চারা যে বাঙ্ক বিছানায় ঘুমায় তা একজন সদয়-হৃদয় আরবীয় ব্যক্তির দ্বারা দেওয়া হয়েছে।

Related posts

ইরানের কারান্তরীণ মানবাধিকারকর্মী নার্গিস মোহাম্মদী পেলেন শান্তিতে নোবেল

Megh Bristy

কাওয়াসাকি আনলো, নতুন স্পোর্টস বাইক

Asma Akter

সাপুড়েরা, টাকা না পেয়ে ট্রেনে সাপ ছেড়ে দিলেন

Asma Akter

Leave a Comment