বিনোদন

শাহরুখ খানের ’পাঠান’ কে হারাল রানি মুখার্জির ’মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’

শাহরুখের ‘পাঠান’ কে হারাল রানি মুখোপাধ্যায়ের ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে দিল এই ছবি। গত ১৭ মার্চ মুক্তি পেয়েছে এই সিনেমা। বহুদিন ধরেই অপেক্ষায় ছিলেন দর্শকরা। মুক্তির তিন দিনের মধ্যেই ছক্কা হাঁকাল এই সিনেমা।

নরওয়েতে প্রথম দিনেই বিপুল ব্যবসা করেছে সিনেমাটি। ইতিমধ্যেই বিদেশের বাজারে ৭৪৫ হাজার ক্রোন আয় করেছে রানির  ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। সপ্তাহের শেষে বলিউড নিরেখে সর্বোচ্চ আয় করেছে এই সিনেমা,

এর আগে, পাঠান আয় করেছিল ৪.১ হাজার ক্রোন। এবার সেই রেকর্ড ভেঙে দিল এই ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। ফিল্ম সমালোচক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শের পোস্ট থেকে জানা গেছে, শুক্রবার এই চলচ্চিত্র ১.২৭ কোটি,  শনিবার ২.২৬ কোটি ও  রবিবার ২.৮৯ কোটি ও সোমবার  ৯১ লাখ টাকার ব্যবসা করেছে।

নিজের সন্তানকে ফিরে পাওয়ার লড়াইয়ের এই ছবি নিয়ে বহুদিন ধরেই আগ্রহে বসে ছিলেন দর্শকরা। ছবি মুক্তির পরই মানুষের ভিড় জমে গেছে বিভিন্ন সিনেমা হলে। ভারত ছাড়াও বিদেশের মাটিতেও জনপ্রিয়তা পেয়েছে। আগামী দিনেও সমস্ত রেকর্ড ভেঙে দিতে পারে রানীর এই ছবি এমনই মনে করছেন চিত্র সমালোচকরা।

Related posts

আসছে দীঘির নতুন সিনেমা ‘প্রিয় প্রাক্তন’

Suborna Islam

‘সাদা রঙের পৃথিবী’ সিনেমাটি উপলক্ষে কলকাতায় অনুষ্ঠানের আয়োজন

Asma Akter

সব রেকর্ড ভেঙে ওপেনিংয়ের সর্বাধিক আয়ের রেকর্ড গড়ল প্রভাসের ‘সালার’

Suborna Islam

Leave a Comment