বাংলাদেশে

ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩ জন

নরসিংদীতে গতকাল মাইক্রেবাস-ট্রাক সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত ও সাতজন আহত হয়েছেন। একই দিন সড়কে কুড়িগ্রাম ও চট্টগ্রামে নিহত হয়েছে শিশুসহ আরও দুজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

নরসিংদী : শুক্রবার দিবাগত রাত ২টার দিকে শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে বাবা-ছেলেসহ তিনজন নিহত ও সাতজন আহত হয়েছেন। নিহতরা হলেন- মাইক্রোবাসচালক নারায়ণগঞ্জের বন্দর থানার সাগর চন্দ্র (৩২) এবং যাত্রী চাঁদপুরের মতলব থানার এফাজুল হক (৫০) ও তার ছেলে মোস্তাকিম (১৮)। আহতরা হলেন- নিহত এফাজুল হকের স্ত্রী মুক্তা আক্তার (৪৫), আরেক ছেলে আশরাফুল প্রধান (১৪) ও মেয়ে ইলমা আক্তার (১২) এবং মাদারীপুরের শিবচর থানার ফারুক হোসেন (৫০), হাসিদা বেগম (৪২), সানজিদা আক্তার (১৬) ও নূর মোহাম্মদ (৭)। আহতদের নরসিংদী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর আগে রাত সাড়ে ৯টার দিকে রায়পুরা উপজেলার ভিটিমরজাল এলাকায় বাসের ধাক্কায় অটোরিকশা খাদে পড়ে তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

চট্টগ্রাম : সকালে পটিয়া কৃষ্ণখালী বাজার এলাকায় পিকআপের চাপায় ফাতাহুল বারী তারেক (১৯) নামের বিজিসি ট্রাস্ট কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তারেক নন্দেরখীল গ্রামের আবদুল বারেকের ছেলে।

 

কুড়িগ্রাম : রাজারহাট উপজেলার চাকিরপশা ইউনিয়নে দুপুরে অটোরিকশার চাপায় নিহত হয়েছে হাওয়ানুর (৭) নামের এক শিশু। নিহত হাওয়ানুর একই এলাকার আবদুল হাকিমের মেয়ে।

Related posts

ইভ্যালির রাসেল জামিনে কারামুক্ত

Suborna Islam

সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী ফয়জুল, মাশরাফীকে সমর্থন দিয়ে!

Megh Bristy

ইন্টারনেটের দাম কমালো টেলিটক

Samar Khan

Leave a Comment