বাংলাদেশেভ্রমণ

২০ শতাংশ মূল্যছাড়ে বিমান টিকিট ট্যুরিজম ফেয়ারে।

এশিয়ান ট্যুরিজম ফেয়ার (এটিএফ) ও বাংলাদেশ ট্যুরিজম ডেভেলপমেন্ট সামিট (বিটিডিএস) উপলক্ষে আন্তর্জাতিক গন্তব্যে উড়োজাহাজ টিকিটে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হওয়া এটিএফ ও বিটিডিএসে এ ছাড় দেওয়া হচ্ছে। আগামী শনিবার (২৩ সেপ্টেম্বর) পর্যন্ত এ মেলা চলবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশমূল্য ৩০ টাকা, কিন্তু অনলাইনে রেজিস্ট্রেশন করলে ছাত্রছাত্রীদের কোনো প্রবেশমূল্য লাগবে না। তবে প্রবেশ টিকিটের বিপরীতে সবার জন্য রয়েছে র‌্যাফেল ড্র এবং এয়ারলাইন্স টিকিটসহ বেড়ানোর জন্য আকর্ষণীয় গিফট ভাউচার।

মেলায় বাংলাদেশ, ভারত, চীন, নেপাল, থাইল্যান্ড, শ্রীলঙ্কা, ভিয়েতনাম এবং দুবাইসহ একাধিক দেশের ১৫০টি পর্যটন সংস্থা অংশগ্রহণ করেছে। এর মধ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সও স্টল সাজিয়েছে। বিমানের সংশ্লিষ্টরা জানান, সম্প্রতি ঢাকা-নারিতা ফ্লাইট চালু করেছে বিমান। এ রুটে উড়োজাহাজ টিকিটে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছে বিমান। এছাড়া আবুধাবি, ব্যাংকক, শারজা, সিঙ্গাপুর, দুবাই, দোহা, দিল্লি, গুয়াংজু, কাঠমান্ডু, কলকাতায় উড়োজাহাজে ১৫ শতাংশ ছাড়া দেওয়া হয়েছে। বিমানের কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ নম্বর বা মেলায় গেলে বিস্তারিত তথ্য জানা যাবে।

 

Related posts

ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩ জন

Rubaiya Tasnim

পুলিশের অতিরিক্ত ডিআইজি হলেন আরও ১৪০ কর্মকর্তা

Suborna Islam

চলুন ঘুরে আসা যাক সোনারগাঁ থেকে

Megh Bristy

Leave a Comment